মুন্সিগঞ্জে মহাজোটের প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয়ায় জেলা আওয়ামীলীগকে রেড সিগনাল

মুন্সিগঞ্জ পৌরসভা নির্বাচনে মহাজোটের প্রার্থীকে উপেক্ষা করে বিদ্রোহী প্রার্থী হয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের বড় ছেলে ফয়সাল আহমেদ বিপ্লব। এ কারণে দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে জেলা কমিটি ভেঙ্গে দেয়ার আশংকা রয়েছে। কেন্দ্র থেকে এ বিষয়ে মোহাম্মদ মহিউদ্দিনসহ কয়েকজনকে ইতোমধ্যে রেড সিগনাল দেয়া হয়েছে। কিন্তু ফয়সালের পক্ষে নির্বাচনী প্রচারণা অব্যাহত রয়েছে। ছেলের পক্ষে নির্বাচনী প্রচারণায় মাঠে রয়েছেন মোহাম্মদ মহিউদ্দিন। এ নির্বাচনে মহাজোটের প্রার্থী হচ্ছেন জাপার কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট এড. মজিবুর রহমান। আগামী ১৭ জানয়ারি মুন্সিগঞ্জ পৌরসভার নির্বাচন।

জানা গেছে, প্রধানমন্ত্রীর সংস্থাপন উপদেষ্টা এইচটি ইমাম ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম ফোনে মুন্সিগঞ্জ পৌরসভায় বিদ্রোহী প্রার্থী ফয়সাল বিপ্লব কে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ব্যবস্থা গ্রহণের জন্য তার পিতা জেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনকে শেষবারের মত অনুরোধ করেছেন। দুই নেতা প্রধামন্ত্রীকে উদ্ধৃত করে বলেছেন, তা না হলে এ জেলা কমিটি বাতিল করে দেয়া হবে।

মুন্সিগঞ্জ পৌর নির্বাচন শ্বাসরোদ্ধ পরিস্থিতি বিরাজ করছে। প্রতি মুহূর্তে এখানে নির্বাচনী হাওয়া পরিবর্তন হচ্ছে। মোহাম্মদ মহিউদ্দিন ছেলে পক্ষে নির্বাচনী মাঠে নামায় শক্ত অবস্থানে রয়েছে ফয়সাল বিপ্লব। এ কারেণ ঘোষিত মহাজোটের প্রার্থী এড. মজিবুর রহমন অনেকটা বেকায়দায় রয়েছেন। মহাজোটের প্রার্থীর পক্ষে মুন্সিগঞ্জ ৩ আসনের এম পি এম. ইদ্রিস আলী, কেন্দ্রীয় নেতা মৃণাল কান্তি দাস, মুন্সিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আনিসুজ্জামান আনিস নির্বাচনী প্রচারণায় মাঠে নামলেও শক্ত অবস্থানে আসতে পারেনি বলে ভোটাররা মনে করছে। এই দুই প্রার্থীর কারণে এখানে ভালো অবস্থানে রয়েছেন বিএনপির প্রার্থী ইরাদত মানু। তার পক্ষে নির্বাচনী মাঠে নেমেছেন জেলা বিএনপির সভাপতি আবদুল হাই।

[ad#bottom]

2 Responses

Write a Comment»
  1. my personal experience wasn’t that good about thous two brother ,yes i am talking about mr.mohiuddin ahmed and mr anisujjam anis.they think awami leag is their own property .i believe awami leag couldn’t stand because of they’re dirty politics.

    time changed,mr. mohiuddin and anis and family should step down own position from AL.
    please give chance to other to clean up their sin.

  2. অবশেষে এই বিদ্রোহই মহাজোটের পরাজয়ের কারন হল।