মুন্সীগঞ্জ পৌরসভায় মহাজোট বা আ’লীগের প্রার্থী নিয়ে ভোটাররা পড়েছেন দ্বিধাদ্বন্দ্বে

কাজী দীপু মুন্সীগঞ্জ থেকে: মুন্সীগঞ্জ পৌরসভা নির্বাচনে মহাজোট বা আ’লীগের প্রার্থী নিয়ে ভোটাররা পড়েছেন দ্বিধাদ্বন্দ্বে। এখানে মহাজোটের একাধিক প্রার্থী নির্বাচনি যুদ্ধে মাঠ সরগরম করে রাখায় মূলত কে হচ্ছেন মহাজোট বা আ’লীগের একক প্রার্থী তা এখনো নিশ্চিত হয়নি।

জানা গেছে, আ’লীগ ঘরানার ৫ প্রার্থী নির্বাচনি মাঠে থাকলেও জেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের ছেলে কেন্দ্রীয় যুবলীগ নেতা ফয়সাল আহমেদ বিপ্লব ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. জামাল হোসেনকে নিয়ে ভোটারদের মধ্যে আলোচনা চলছে। সেই সঙ্গে আলোচনায় রয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাড. মজিবুর রহমান।

জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. জামাল হোসেনকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে বলে গত দুদিন ধরে এমন গুঞ্জন চলছে আ’লীগ নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে। এদিকে মঙ্গলবার থেকে মহাজোটের প্রার্থী হিসেবে অ্যাড. মজিবুর রহমানের নাম আলোচিত হচ্ছে। এর আগে সোমবার রাতে অনুষ্ঠিত মহাজোটের সভায় আ’লীগ পৌর নির্বাচনে জাতীয় পার্টিকে যে ১৯টি পৌরসভায় ছাড় দিয়েছে তার মধ্যে মুন্সীগঞ্জ একটি এবং সেখানে মজিবুর রহমানের নাম রয়েছে। তবে আ’লীগের বা মহাজোটের প্রার্থী কে হচ্ছেন এরকম কোনো নির্দেশনামূলক চিঠি কেন্দ্র থেকে এখনো মুন্সীগঞ্জ আ’লীগের কাছে না পৌঁছায় নেতাকর্মীরা দলীয় প্রার্থী কে তা নিশ্চিত হতে পারেননি।

[ad#bottom]