'নতুন করে কোন নাটক হাতে নিচ্ছি না'

আজমেরী হক বাঁধন। লাক্স-চ্যানেল আই সুপারস্টার এ তারকা টিভি নাটকে নিজেকে প্রতিষ্ঠা করেছেন খুব অল্প সময়ে। বিয়ে করেছেন সমপ্রতি। নতুন শুরু করা সংসার জীবন আর টিভি নাটকের ব্যস্ততা নিয়ে আজ টেলিফোনে কিছুক্ষণ বিভাগে তার সঙ্গে কথা বলে আলাপচারিতার চুম্বক অংশ তুলে ধরেছেন সৈয়দ নূর-ই-আলম

কেমন আছেন এবং কোথায় আছে?
ভাল আছি। এ মুুহূর্তে বাসায় আছি। অর্থাৎ আমার শ্বশুরবাড়িতে আছি।

নাটকে ব্যস্ততা সম্পর্কে বলুন…
নতুন কাজ হাতে নিচ্ছি না। এখন চ্যানেল আইতে প্রচার চলছে মাহফুজ আহমেদের পরিচালনায় ধারাবাহিক ‘চৈতা পাগল’, আরটিভিতে প্রচার চলছে আলভী আহমেদের পরিচালনায় ধারাবাহিক ‘এয়ারকম’। এছাড়া কাজ শেষ করেছি আরিফ খানের চাঁদ ফুল ও অমাবস্যা’।

‘চৈতা পাগল’ নাটকে আপনার চরিত্রটি সম্পর্কে বলুন

নাটকে আমি গ্রামের একজন সাহসী মেয়ের চরিত্রে অভিনয় করেছি। আমি মনে মনে ভালবাসি আমার লজিং মাস্টার রওনক ভাইকে। কিন্তু তা প্রকাশ করি না। সে সব সময় আমাকে নিয়ে সন্দেহের মধ্যে থাকে। এদিকে মা-বাবা আমার সঙ্গে লজিং মাস্টারের বিয়ে দেয়ার ব্যাপারে কথাবার্তা বলছে। আমি মনে মনে রাজি থাকলেও বাস্তবে তা প্রকাশ করি না।

এক ঘণ্টার নাটকের কোন খবর আছে?
অনেক আগে কিছু কাজ করেছিলাম। এগুলোর নাম মনে নেই। এখন আসলে নতুন করে কোন নাটক হাতে নিচ্ছি না। আমি চাই সংসারটা আগে একটু গুছিয়ে উঠুক, তারপর মন চাইলে আবার শুরু করবো।

নতুন সংসার কেমন চলছে?

ভালই চলছে। আমার স্বামী খুব ভাল মানুষ। নাটকে কাজের ব্যাপারে সে প্রথম থেকেই আমাকে স্বাধীনতা দিয়ে রেখেছে। আর সে খুব আধুনিক মনের একজন মানুষ। ফলে তার সঙ্গে মানিয়ে নিতেও সমস্যা হচ্ছে না।

এখন আপনার কাছে প্রাধান্য কোনটা- সংসার, ডাক্তারি না অভিনয়?

এখন আমার কাছে প্রধান হলো সংসার। সংসারটাই এখন গোছাচ্ছি। আমি চাই একটি সুখের সংসার। আর এজন্যই সংসারের জন্য সবকিছু করতে রাজি আছি। তারপর আমার কাছে প্রাধান্য হচ্ছে ডাক্তারি। কয়েকদিনের মধ্যে একটি চেম্বারে জয়েন করছি। আমার পছন্দের তৃতীয় জায়গা হচ্ছে অভিনয়। এটা আমার শখের জায়গা। প্রথম দুটি সফলভাবে করার পর সময় থাকলে তারপর এটি করবো।

[ad#bottom]