ছোট পর্দায় ফিরছেন রোমানা

অভিনেত্রী রোমানা। এক সময় টেলিভিশন দেখলেই ন্টাক কিংবা বিজ্ঞাপনে তাকে দেখা যেত। কিন্তু চলচ্চিত্রে পা রাখার পর তিনি হঠাৎই করেই ঘোষনা দিয়েছিলেন আর ছোট পর্দায় নিয়মিত অভিনয় করবেন না। ভাবনা এখন শুধুই বড় পর্দাকে ঘিরেই। কাজও করলেন বেশ কয়েকটি ব্যাবসা সফল ছবিতে। কিন্তু সঞ্চয় যেন কিছুই হলোনা। এককোণে পড়ে রইলেন। বর্তমানে হাতে মাত্র ১ ছবি। এতদিনের ব্যস্ততা কী অবসরে ঢাকা যায়? তাই তিনি আবারো সিদ্ধান্ত নিয়েছেন ছোট পর্দায় ফেরার। জানালেন রোমানা।

দিনের শেষেকে তিনি বললেন, আমি মাঝে সিদ্ধান্ত নিয়েছিলাম শুধুমাত্র বড় পর্দাকেই ঘিরেই থাকবো, এখানেই সময় দিব। যেকোন একটি জায়গায় নিজেকে স্থির করে দাঁড় করাবো। কিন্তু বড় পর্দায় ছবি হিট বা ফ্লপের কোন বিষয় নেই। এখানে লবিংটাই প্রধান। আর আমার সেই লবিং নেই। ফলে আমার হাতে মাত্র একটি ছবি। যার কারণে আমি আবার ছোট পর্দায় কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।

আসলে একজন ভালো অভিনেত্রীর বিচার তার কাজকে ঘিরে। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও ভাল কাজের অনেক সুযোগ আছে। তাই আমি আবারো ছোট পর্দায় কাজ করার সিদ্ধান্ত নিয়েছি । হতে পারে তা বিজ্ঞাপন অথবা নাটক। আসলে শুধু শুধু বড় পর্দায় কাজ করার আশায় বসে থেকে কী লাভ। অন্তত্ব ছোট পর্দায় কাজ করি। কারণ আমার ছোট পর্দার দর্শকরা এখনো আমাকে নাটকে দেখতে চাই।

দিনের শেষে

[ad#bottom]