বিএনপির প্রার্থীরা মনোনয়ন দাখিল করতে না পারায় আ’লীগ প্রার্থীরা নির্বাচিত হচ্ছেন

মুন্সীগঞ্জ রেডক্রিসেন্ট নির্বাচন
জান্নাতুল ফেরদোসৗ , মুন্সীগঞ্জ : বিএনপি সমর্থিতসহ অপর প্রার্থীরা বাধার মুখে মনোনয়ন পত্র দাখিল করতে না পারায় মুন্সীগঞ্জ জেলা রেডক্রিসেন্ট ইউনিটের নির্বাচনে আ’লীগ সমর্থিত প্রার্থীরা একক ভাবে নির্বাচিত হচ্ছেন। আগামী ৩ ডিসেম্বর নির্বাচনের ঘোষিত তারিখে তার আনুষ্ঠানিক ঘোষনা করা হবে। এর আগে বৃহস্পতিবার রাতে এক আ’লীগ নেতার বাসভবনে রুদ্ধদ্বার বৈঠকে আ’লীগ সমর্থিত প্রার্থীদের একক ভাবে নির্বাচিত করা হয়। এতে আ’লীগ নেতা তোফাজ্জল হোসেন সহ সভাপতি, শাহজাহান গাজী সাধারন সম্পাদক পদে এবং আ’লীগ নেতা মো. জামাল হোসেন, ফিরোজ মিয়া, মোয়াজ্জেম হোসেন, মাহতাবউদ্দিন কল্লোল ও যুবলীগ কর্মী মকবুল হোসেন সদস্য পদে নির্বাচিত হন।

অন্যদিকে এই নির্বাচন প্রক্রিয়া অবৈধ পন্থায় হচ্ছে বলে ইউনিটের আজীবন সদস্যরা অভিযোগ তুলে তা প্রতিহত করতে সংঘবদ্ধ হচ্ছেন। এছাড়া নির্বাচনের ঘোষিত তফসিল বাতিল ও পূর্ন তফসিল ঘোষনার দাবী নিয়ে আজ রোববার জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দাখিল করা হবে বলে জানিয়েছেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের স্বমন্বয়ক সাইফুল ইসলাম সোহাগ নামের এক আজীবন সদস্য। এছাড়া বিক্ষোভ মিছিল করারও কথা রয়েছে তাদের।

বৃহস্পতিবার জেলা রেডক্রিসেন্ট ইউনিটের নির্বাচনের মনোনয়ন বিক্রি ও দাখিলের দিন ধার্য ছিল। এতে বিএনপি সমর্থিতসহ অপর প্রার্থীরা আ’লীগের একটি অংশের নেতাকর্মীদের বাধার মুখে মনোনয়ন দাখিল করতে ব্যর্থ হয়। এর ফলে আ’লীগের ওই অংশের সমর্থিত প্রার্থী ছাড়া অপর প্রার্থীরা মনোনয়ন দাখিল করতে পারেনি।

বিডি রিপোর্ট ২৪

[ad#bottom]