যুক্তরাষ্ট্রে ফখরুদ্দীন ও মইন-বারীর ভিসা বাতিলের আবেদন

সাবেক সেনাপ্রধান জেনারেল মইন উ আহমেদ ও ব্রিগেডিয়ার জেনারেল বারীকে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাসের অনুমতি বাতিল এবং সাবেক প্রধান উপদেষ্টা ড. ফখরুদ্দীন আহমদকে মানবতা ও গণতন্ত্রের শত্রু আখ্যায়িত করে তার গ্রিনকার্ড বাতিলের আবেদন জানানো হয়েছে সংশ্লিষ্ট দফতরে। নিউইয়র্কে তারেক পরিষদ আন্তর্জাতিক কমিটির আলোচনা সভায় এ তথ্য প্রকাশ করা হয়। সভায় ব্যারিস্টার নাজমুল হুদাকে বিএনপি থেকে বহিষ্কারের সিদ্ধান্তকেও স্বাগত জানানো হয়। খবর এনার।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব তারেক রহমানের ৪৬তম জন্মবার্ষিকী উপলক্ষে ২১ নভেম্বর জ্যাকসন হাইটসের পালকি সেন্টারে এ সভা হয়। তারেক পরিষদের প্রেসিডেন্ট ও যুক্তরাষ্ট্র বিএনপির যুগ্ম সম্পাদক আকতার হোসেন বাদলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সভাপতি আবদুল লতিফ সম্রাট। বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাশা বাবুল, নিউইয়র্ক স্টেট বিএনপির সভাপতি মওলানা অলিউল্লাহ মোহাম্মদ আতিকুর রহমান, তারেক পরিষদের সেক্রেটারি রাফেল তালুকদার, সহসভাপতি গোলাম হোসেন, ম্যানহাটন বিএনপির সভাপতি হেলালুর রহমান, যুক্তরাষ্ট্র যুবদলের সিনিয়র সহসভাপতি ফারুক হোসেন মজুমদার। পরিচালনা করেন সরোয়ার খান বাবু। অনুষ্ঠানে তারেক রহমানের দ্রুত আরোগ্য কামনায় মিলাদ মাহফিল এবং জন্মদিন উপলক্ষে একটি কেক কাটা হয়।

বক্তারা বলেন, বাংলাদেশের মানবতাবিরোধী অপরাধী হিসেবে চিহ্নিত ড. ফখরুদ্দীন আহমদ, জেনারেল মইন উ আহমেদ ও ব্রিগেডিয়ার বারী যুক্তরাষ্ট্রে বাস করছেন।

বাংলাদেশ প্রতিদিন

[ad#bottom]