যাকে আমি ভালবাসি সে আমাকে পছন্দ করে না

ঈদে মুক্তি পেয়েছে সোহানুর রহমান সোহান পরিচালিত ছবি ‘পরান যায় জ্বলিয়ারে’। এতে অভিনয় করেছেন রোমানা। এ ছবি ও সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে আজকের ‘হ্যালোঃ’ বিভাগে কথা বলেছেন তিনি

শুটিংয়ে নাকি?

না। বাসায় আছি। এখন শুটিং নেই। কয়েকদিন পর শুটিং শুরু হবে।

‘পরান যায় জ্বলিয়ারে’ ছবি নিয়ে বলুন।

ছবির গল্পটি সুন্দর। এখনকার সময়োপযোগী করে ছবির গল্প তৈরি হয়েছে। আমি ভালবাসার জন্য মুখিয়ে থাকি। যাকে আমি ভালবাসি সে আমাকে পছন্দ করে না। তার ভালবাসা পাওয়ার জন্য দিনরাত চেষ্টা করি। এ রকম একটি চরিত্রে অভিনয় করেছি।

কেমন সাড়া পাচ্ছেন?

এখনও পর্যন্ত যারা ছবিটি দেখেছেন প্রত্যেকেই ছবির প্রশংসা করেছেন। তাছাড়া আমার অভিনয় সবার ভালো লেগেছে এমনটিই জানিয়েছেন। সত্যি ঈদে ছবি মুক্তি পেলে দারুণ সাড়া মেলে।

নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করবেন?

অবশ্যই নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করব। চলচ্চিত্রে কাজ করতে এসে এ মাধ্যমটিকে ভালবেসে ফেলেছি। এখানকার প্রত্যেকটি মানুষ আমাকে দারুণ সহযোগিতা করেছে। ভবিষ্যতে ভালো ভালো ছবি করার ইচ্ছা আছে।

বর্তমান ব্যস্ততা নিয়ে বলুন।

এখন খুব বেশি কাজ করছি না। অচিরেই কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হব। মুক্তির মিছিলে রয়েছে মোস্তাফিজুর রহমান মানিকের ‘মা আমার চোখের মণি’ ছবিটি। এ ছবির গল্প তৈরি হয়েছে একজন মা ও মেয়েকে কেন্দ্র করে। ছবির প্রতিটি দৃশ্যে রয়েছে নানা বৈচিত্র্য। গানগুলো সুন্দর হয়েছে। আশা করি এ ছবিটি দর্শকদের ভালো লাগবে। এ ব্যাপারে আমি খুবই আশাবাদী।

[ad#bottom]