“প্রাকৃতিক সপ্তাশ্চর্য নির্বাচনে সুন্দরবনকে ভোট করুন”

মুন্সিগঞ্জে প্রেসক্লাবের ৫দিনব্যাপী আয়োজন
মোহাম্মদ সেলিম
“প্রাকৃতিক সপ্তাশ্চর্য নির্বাচনে সুন্দরবনকে ভোট করুন” এই স্লোগান নিয়ে মুন্সিগঞ্জ প্রেসক্লাবে শনিবার থেকে ৫দিনের কর্মসূচী শুরু হয়েছে। জেলা প্রশাসন ও মুন্সিগঞ্জ প্রেসক্লাব যৌথভাবে আয়োজিত এই আয়োজনের আনুষ্ঠান উদ্বোধন করেন জেলা প্রশাসক মো.আজিজুল আলম। শনিবার সকালে প্রেসক্লাব প্রাঙ্গনে এই উদ্বোধনী আনুষ্ঠানে প্রেসক্লাব সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বলের সভাপতিত্বে বক্তত্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম, হরগঙ্গা কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রবীর কুমার গাঙ্গুলী, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট আর্শেদ উদ্দিন চৌধুরী, অধ্যাপক সুখেন ব্যানার্জী, মুন্সিগঞ্জ পৌর মেয়র এ্যাডভোকেট মজিবুর রহমান, পিপি এ্যাডভোকেট আব্দুল মতিন, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, বিএনপি নেতা শাহজাহান সিকদার, ক্যাব সভাপতি জাহাঙ্গীর সরকার মন্টু, সাবেক আনসার অ্যাডজুডেন্ট এম এ আউয়াল, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু ও সাবেক সভাপতি শাহিন মো.আমানুল্লাহ, প্রেসক্লাবের সাধারন সম্পাদক তানভীর হাসান, এ্যাডভোকেট নাসিমা আক্তার ও এই উদযাপন কমিটির আহ্বায়ক রাসেল মাহমুদ প্রমুখ। অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করে অভিজিৎ দাস ববি। পরে অতিথিসহ উপস্থিত লোকজন সুন্দরবনকে ভোট করেন।

প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত ওয়েব সাইটে প্রেসক্লাব প্রাঙ্গনে সুন্দরবনকে ভোট দানের সুযোগ রয়েছে। ভোটদানের পাশাপাশি বিকাল থেকে থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এছাড়াও মুন্সিগঞ্জ প্রেসক্লাব আগামী ২৪ নভেম্বর সরকারি হরগঙ্গা কলেজে এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই ভোট প্রদানের প্রচারনার উদ্যোগ গ্রহন করেছে।

[ad#bottom]

2 Responses

Write a Comment»
  1. make a group about munshigonj. how people know about munshigonj.no any reports in web site

  2. সরকারী সাইটেই সব সময় আপডেট ইনফো থাকে, এই জন্য বাদিকের উপরে সরকারী সাইট সহ অন্যান্য সাইটের লিঙ্ক দেয়া আছে…তাছাড়া এই সাইটের ইনফো সেকসনে যান, অনেক তথ্য পাবেন বলে বিশ্বাস রাখছি…ধন্যবাদ সাথে থাকার জন্য।