সাহারা আউট রোমানা ইন

বিশিষ্ট পরিচালক এফআই মানিক পরিচালিত নতুন ছবি স্বামীভাগ্যতে কাজ শুরু করেছেন রোমানা। এ ছবির অন্যতম নায়িকা চরিত্রে সাহারার কাজ করার কথা থাকলেও তার বদলে নেয়া হয়েছে রোমানাকে। সাহারা আউট রোমানা ইন হওয়ার কারণ হিসেবে জানা গেছে, শিডিউল সমস্যার কথা। পরিচালক এফআই মানিক বলেন, শুরুতে এ ছবিতে সাহারার কাজ করার কথা ছিল। সেভাবে তার সঙ্গে আলোচনাও চূড়ান্ত করা হয়েছিল। কিন্তু শুটিং শুরু হওয়ার পর সাহারা আমার চাহিদামত শিডিউল দিতে পারেনি। তিনি ব্যস্ত নায়িকা। সব মিলিয়ে সাহারার পরিবর্তে রোমানাকে নিয়ে কাজ শুরু করেছি।

অ্যাকশন নির্দেশক আরমান প্রযোজিত স্বামীভাগ্য ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন রেসী। তার বিপরীতে কাজ করছেন ডিপজল। ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন আমিন খান। তার নায়িকা হিসেবে নেয়া হয়েছে রোমানাকে। প্রথমদিকে এই চরিত্রেই কাজ করার কথা ছিল সাহারার। স্বামীভাগ্য ছবির কাহিনী

সম্পর্কে বলতে গিয়ে পরিচালক এফআই মানিক বলেন, ডিপজল আর আমিন খান দুই ভাই। দুই ভাইয়ের মধ্যে সম্পর্ক অনেক গভীর। একজন আরেকজনকে ছাড়া চলতেই পারে না। আমিন খান ডিপজলকে বিয়ে দিতে চান। কিন্তু ডিপজল কিছুতেই বিয়ে করতে রাজি নন, কারণ তার স্ত্রী যদি তার ভাইকে তারমতো ভালো না বাসেন এই চিন্তা থেকে। অবশেষে ডিপজলকে বিয়ে দেয়া হয়। বউ হয়ে আসেন রেসী। আমিন খান আর রেসীর মধ্যে চমত্কার সম্পর্ক ডিপজলকে মুগ্ধ করে। একপর্যায়ে আমিন খান রেসীর চাপাচাপিতে বিয়ে করে নিয়ে আসেন তার প্রেমিকা রোমানাকে। কিন্তু পাড়াপড়শি রোমানার কান ভারি করে। আমিন রেসীর সম্পর্ককে মেনে নিতে পারে না রোমানা। ফলে দুই ভাইয়ের মধ্যে ফাটল ধরে, তারা আলাদা হয়ে যায়। শুরু হয় ভিন্ন এক গল্প। এমনই একটি গল্প নিয়ে এখন নিয়মিত শুটিং চলছে স্বামীভাগ্য ছবির। পরিচালক জানান, আসন্ন ঈদের আগের দিন পর্যন্ত এ ছবির শুটিং চলবে।

[ad#co-1]