মুন্সীগঞ্জে প্রিয়জনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ইভটিজিং বিরোধী মানববìধন
মো: রমজান আলী
কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালি ও ইভটিজিং বিরোধী বিশাল মানববìধনের মধ্য দিয়ে মুন্সীগঞ্জ প্রিয়জনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ইভটিজারদের শিকার হয়ে নাটোর জেলার লোকমানপুর কলেজের রসায়ন বিভাগের মেবাধী প্রভাষক মিজানুর রহমান ও ফরিদপুর জেলার মধুখালীতে চাপা রানী ভৌমিক মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং ইভটিজিং রোধে কঠোর আইন প্রণয়নের দাবিতে মুন্সীগঞ্জে মানববìধন করেছে নয়া দিগন্ত পাঠক ফোরাম প্রিয়জন, মুন্সীগঞ্জ শাখা।

গত সোমবার সকালে জেলা শিল্পকলা একাডেমী চত্বরে এ মানববìধন অনুষ্ঠিত হয়। বিশাল এই মানববìধনে রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষক, ছাত্রছাত্রী ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। পরে প্রিয়জনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি র‌্যালি শহর প্রদক্ষিণ করে।

মানববìধন ও র‌্যালির অগ্রভাগে ছিলেন মুন্সীগঞ্জ পৌরসভা মেয়র অ্যাডভোকেট মুজিবুর রহমান, জাতীয় পার্টির উপদেষ্টা শিল্পপতি ও সমাজসেবক আলহাজ কলিম উল্ল্যাহ্, মো: আলী লিটন কমিশনার, সাংবাদিক কাজী সাব্বির আহমেদ দীপু, মো: লিটন, আব্দুস সালাম, মঈন উদ্দিন সুমন, প্রধান শিক্ষক মো: রিয়াজুল হক, শহীদুল্লাহ শহীদ, শহর ছাত্রলীগের সভাপতি বিপুল, সাস্কৃতিক ব্যক্তিত্ব জাহাঙ্গীর, দিগন্ত টেলিভিশন ও নয়া দিগন্তের জেলা প্রতিনিধি মো: আবু সাঈদ সোহান, প্রিয়জন মুন্সীগঞ্জ শাখার আহ্বায়ক রমজান আলী, যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান, সদস্যসচিব মন্জুর আহমেদ, সদস্য হাসান, রুমান, সুমন, মোনা, রফিকুল, বদিউজ্জামান, শফিক, সোহাগ ও ইউনুছ প্রমুখ। সবশেষে প্রিয়জনের জন্মদিন উপলক্ষে আট পাউন্ডের একটি কেক কাটেন অতিথিরা।

আহ্বায়ক, প্রিয়জন, মুন্সীগঞ্জ শাখা

[ad#co-1]