মুন্সীগঞ্জের আওয়ামী লীগ নেতাসহ ৩ জন ঢাকায় গ্রেফতার

হামলা-ভাংচুরের মামলা
ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুরের মামলায় মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন (৪৪), মুন্সীগঞ্জ-৩ আসনের এমপি ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পকিত স্থায়ী কমিটির সভাপতি এম ইদ্রিস আলীর বহিষ্কৃত ব্যক্তিগত সহকারী শরীফ মাহমুদ (৪০) ও সহযোগী গিয়াসউদ্দিনকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। তাদেরকে গতকাল রাজধানীর বিভিন্ন স্থান থেকে আটক করা হয়। শেষের দু’জন এখন শাহবাগ থানায় রয়েছেন। খোকনকে আদালতের মাধ্যমে ঢাকা কেন্দ ীয় কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, শিল্প প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর, চাঁদাবাজি ছাড়াও প্রতিষ্ঠান বন্ধ করে দেয়ার হুমকির অভিযোগে তাকে পাকড়াও করা হয়।

গ্রেফতারের খবর নিশ্চিত করে গজারিয়া থানার ওসি মো. আরজু মিয়া জানান, পোল্ট্রি ফিড উৎপাদনকারী প্রতিষ্ঠান কাজী ফার্মসের অঙ্গ প্রতিষ্ঠান ‘গজারিয়া ফিড মিলে’ হামলা, ভাংচুর ও চাঁদাবাজির অভিযোগে শরীফ মাহমুদ ও আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন, গিয়াসউদ্দিন, যুবলীগ নেতা জিতু খানসহ ৮ জনের নামে গত ১ অক্টোবর গজারিয়া থানায় একটি মামলা হয়। এটির বাদি হয়েছেন কাজী ফার্মসের সহকারী মহাব্যবস্থাপক আলতাফুল করিম।

[ad#co-1]