মুন্সিগঞ্জে আওয়ামী লীগের দু’গ্র“পে গোলাগুলি ॥৭ জন গ্রেফতার

সদর উপজেলার চরডুমুরিয়া ও আশপাশে আওয়ামী লীগের দু’গ্র“পের মধ্যে বিক্ষিপ্ত গোলাগুলি, মূর্হুমূহু বোমাবাজি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় পুলিশ ৭ গ্রামবাসীকে আটক করে পুলিশ। এতে কমবেশী ১০ ব্যাক্তি আহত হয়েছে। আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার নিয়ে মোল্ল¬াকান্দি আওয়ালীগের বিবদমান শাহ আলম মল্লিক ও মোস্তফা মোল্লা দু’গ্র“পের মধ্যে ওই সহিংসতা বাধে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, চরডুমুরিয়া বাজারে রিকশা ভাড়া দেয়াকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। পরে বুধবার রাত সাড়ে ৯ থেকে ১১ টা পর্যন্ত গ্রামগুলোতে বিক্ষিপ্ত ভাবে দু’গ্র“পের ক্যাডার বাহিনী গুলি বিনিময়ে জড়িয়ে পড়ে। এ সময় তারা অর্ধ-শতাধিক বোমা বিস্ফোরন ঘটায়। দু’গ্র“পের মধ্যে ৩০-৩৫ রাউন্ড গুলি বিনিময় হয়েছে।

বৃহস্পতিবার সকালে সদর থানার এসআই মো: আহসান বাদী হয়ে ওই ঘটনায় একটি বিস্ফোরক মামলা দায়ের করেন। আটককৃত ৭ গ্রামবাসীকে বিস্ফোরক মামলার আসামী দেখিয়ে বৃহস্পতিবার বিকালে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে- মিনহাজ উদ্দিন (৩০), শাহীন মিয়া (২৫), ফিরোজ খান (৩৫), মো: রাসেল (২৫), সবুজ মিয়া (২৫), ভুট্টু দালাল (৩৫) ও সানাউল্ল¬াহ (৩০)।

[ad#co-1]

Leave a Reply