নূরজাহান আরটিভি রন্ধনশৈলী শুরু আজ

রান্না নিয়ে আমাদের দেশীয় টিভি চ্যানেলগুলোতে যেসব অনুষ্ঠান প্রচারিত হয়, সেসব অনুষ্ঠানের ধরন প্রায় একই। এ প্রচলিত ধরন পাল্টে দিতে আরটিভি আয়োজন করেছে ব্যতিক্রমী এক রান্নার অনুষ্ঠানের। নাম নূরজাহান আরটিভি রন্ধনশৈলী : রান্নাকেও যে আর্ট হিসেবে উপস্থাপন করা যায় তা এ অনুষ্ঠানের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে দারুণভাবে।

অনুষ্ঠানের প্রতি পর্বে আমন্ত্রণ জানানো হবে সেলিব্রেটিদের। অনুষ্ঠানের প্রতি পর্বকে দু’টি ভাগে বিভক্ত করে প্রথম অংশে দেখানো হবে বিভিন্ন মজাদার রেসিপির প্রস্তুত প্রণালী। দ্বিতীয় অংশে আমন্ত্রিত সেলিব্রেটিদের সঙ্গে গল্পে উঠে আসবে সেলিব্রেটিদের নানা অজানা তথ্য। সৈয়দ সাবাব আলী আরজুর প্রযোজনায় আশফাহ্‌ হক লোপা ও সাইফুর রহমান নিঝুমের উপস্থাপনায় অনষ্ঠানটির প্রতিপর্বে মাহী বি. চৌধুরীকে দেখা যাবে বিশেষ ভূমিকায়। গল্পে আর আড্ডায় অনেকটা সময় পার করে তারা এক সঙ্গে ডিনার করে বাসায় ফিরেন। আজ থেকে সন্ধ্যা ৭টা ৩০ মিনিট থেকে আরটিভিতে প্রচার শুরু হতে যাওয়া এই অনুষ্ঠানের প্রথম পর্বে আমন্ত্রিত অতিথি হয়ে আসছেন নওশীন ও তার মা। উল্লেখ্য, এই প্রথমবারের মতো মাহী বি. চৌধুরী এবং আশফাহ্‌ হক লোপা কোন রান্নার অনুষ্ঠানে এক সঙ্গে দর্শকদের সামনে হাজির হচ্ছেন।

[ad#co-1]

2 Responses

Write a Comment»
  1. a great achievement for bikrompur zilla as well as it is inspiration for other districts.

  2. ( ১)চাই পরিবর্তন ।

    ( ২)চাই নতুন চিন্তা চেতনা।

    (৩)চাই ১৬ কোটি মানুষের সার্ভিক নিরাপত্তা।

    (৪)চাই জলবায়ু পরির্বতনের ফলে ষৃষ্ট পরিস্থিতি মোকাবেলায় গ্রহনযোগ্য পরিকল্পনা।

    (৫)চাই ভন্ড প্রতারকদের চির অবশান,দূর্নিতী সন্ত্রাস ভন্ডামি যূক্ত রাজনিতী মুক্ত এক নতুন বাংলাদেশ।

    এগিয়ে এসো ৭১ পরের প্রজন্ম । মেলাও হাত, কর পন । দেশ আমার মাটি আমার । আমরা দেশ মাটি ও মানুষকে । প্রচলিত বর্জুয়া রাজনিতি থেকে রক্ষা করব।আসুন পুরুনো আর্বজনা পরিঙ্কার করে। মেধাবী শিক্ষিত যোগ উপযোগি মন মানষিকতা সম্পন্ন ।নতুন নেতৃত্যের সন্ধান করি । গরে তুলি আধুনিক সোনার বাংলা । আপনার মুল্যবান মতা মত প্রকাস করুন । নিজে সচেতন হোন । অন্যকে সচেতন করুন ।

    সদস্য হতে যোগা যোগ করুন

    Click this link…Click this link…