মুন্সিগঞ্জে দুই বিএনপি নেতাকে আদালতে তলব

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ও ভাইস চেয়ারম্যান শাহ্ মোয়াজ্জেম হোসেনকে আদালতে তলব করা হয়েছে। তাদের পয়লা ডিসেম্বর সশরীরে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করে সোমবার এই আদেশ দিয়েছে মুন্সিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.জামাল হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে গত পয়লা আগস্ট প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির অভিযোগে এই মামলাটি দায়ের করেন। আদালত মামলাটি তদন্তের জন্য মুন্সিগঞ্জের সহকারী পুলিশ সুপারের কাছে পাঠায়। তদন্তে আসামীদের বিরুদ্ধে প্রাথমিক অভিযোগ প্রমানিত হওয়ার রিপোর্টের প্রেক্ষিতে আদালতের বিচারক মো: রবিউল আলম এই আদেশ দেন।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট অজয় চক্রবর্তী এই তথ্য নিশ্চিত করে জানান, বিএনপির এই দু’নেতা রাজধানীর মুক্তাঙ্গনে ২৫ জুলাই বিএনপির এক সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্যে করে হুমকি স্বরূপ কথাবার্তা বলেন। দৈনিক জনকণ্ঠের সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আতিকউল্লাহ মাসুদ ও দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টারকে এই মামলায় স্বাক্ষী করা হয়েছে । মামলার বাদী মো.জামাল হোসেন এই আদালতে হাজির ছিলেন। তিনি সাংবাদিকদের জানান, আইনের শাসনকে বিশ্বাস করি, আইনের মাধ্যমেই তাদের মোকাবেলা করবো।

কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি শাহ মোয়াজ্জেম হোসেনের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় দোগাছি গ্রামে।

[ad#co-1]