সারাক্ষণ ঝগড়ায় মেতে থাকি : বাঁধন

চ্যানেল আইতে আজ রাত ৭টা ৫০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক চৈতা পাগল। মাহফুজ আহমেদের পরিচালনায় এতে অভিনয় করেছেন আজমেরী হক বাধঁন। নাটক ও অন্যান্য প্রসঙ্গে বিনোদন প্রতিদিনের মুখোমুখি হয়েছেন তিনি । সাক্ষাতকার নিয়েছেন এমদাদুল হক মিলটন

আজ তো আপনার অভিনীত চৈতা পাগল ধারাবাহিকটি প্রচারিত হবে, এ সর্ম্পকে বলুন-
চৈতা পাগল নাটকে আমি মেম্বারের মেয়ের চরিত্রে অভিনয় করেছি। নাটকে আমার বিপরীতে অভিনয় করেছেন রওনক হাসান। সে আমাদের লজিং মাষ্টার। এ মাষ্টারকে আমি একদম দেখতে পারি না। সারাক্ষন ঝগড়ায় মেতে থাকি। এ চরিত্রে কাজ করতে গিয়ে খুব মজা করেছি।

দর্শক সাড়া কেমন পাচ্ছেন?
বেশ ভাল পাচ্ছি। আমি এ পর্যন্ত যতগুলো ধারাবাহিকে কাজ করেছি সব নাটকের চেয়ে এ নাটকে বেশী দর্শক সাড়া পাচ্ছি। মাহফুজ ভাই আমাকে একটি ভাল নাটকে কাজ করার সুযোগ দিয়েছেন।

নতুন কজের খবর বলুন?
বিয়ের ব্যস্ততার কারনে নাটকের কাজ শুরু করতে পারিনি। নতুন সংসারে বেশী সময় দিতে হবে। এখন তেমন একটা সিঙ্গেল নাটক করব না। হাতে যে কাজ গুলো আছে সেগুলো শুধু করব। তবে এয়ারকম ও ফুল চাদঁ অমাবস্যা ধারাবাহিকে কাজ করব। নাটক দুটোর শুটিং ডেট এখনও ঠিক হয়নি।

হানিমুন তো শেষ হয়েছে, নতুন সংসার সাজানোর প্লানিংটা কেমন?
হ্যাঁ। নেপাল থেকে হানিমুন শেষে এসেছি ২০ সেপ্টেম্বর। এখন সংসার সাজাবার পালা। ওদের (সনেট) সংসারটা আগে থেকেই বেশ গোছানো। সংসার সাজানো নিয়ে বিশেষ কোন প্লানিং নেই। এখন আমি আমার মত করে সাজাব।নতুন সংসার সাজাতে নতুন করে কিছু কেনাকাটাও করতে হবে।

চিকিৎসক বাধঁনের খবর কি?
ইচ্ছে ছিল এ ঈদের পরপরই নিয়মিত চেম্বারে বসব । বিয়ের কারনে সময়টা একটু পিছিয়ে গেছে। দুই মাস পর নিয়মিত চেম্বারে বসব।

[ad#co-1]