মুন্সিগঞ্জে সংযোগ সড়কের দাবিতে মানববন্ধন

মুক্তারপুর-নারায়নগঞ্জের চাষাড়া সংযোগ সড়কসহ কয়েকটি দাবিতে শহরের মানববন্ধন হয়েছে। মঙ্গলবার সকালে কনজুমারস এসোসিয়েশনের (ক্যাবের) উদ্যোগে শহরের পুরাতন কাচারীর প্রধান সড়কে এই মানববন্ধনে সর্বস্তরের মানুষ অংশ নেয়। এই মানববন্ধনে কর্মসূচী চলাকালে ক্যাবের সভাপতি জাহঙ্গীর সরকার মন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মো. জামাল হোসেন, প্রেসক্লাবের সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তানভীর হাসান, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ কাদের মোল্লা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু, মহিলা পরিষদের সভাপতি খালেদা খানম, সাধারণ সম্পাদক নাসিমা আক্তার, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সমর ঘোষ, এ্যাডভোকেট রোজিনা ইয়াসমিন প্রমুখ।

মুন্সীগঞ্জ শহরের পুরাতনকারচারীতে সড়কের দাবীতে মানববন্ধন

মুক্তারপুর-পঞ্চবটি সড়ক সরু থাকায় যানবাহন চলাচল চরম ভোগান্তির স্বীকার হচ্ছে। আধা ঘন্টার পথ আড়াই ঘন্টা লেগে যাচ্ছে। তাই মুন্সিগঞ্জবাসির ভোগান্তি নিরসনের জন্য মুক্তারপুর থেকে চাষাড়া পর্যন্ত একটি প্রশস্ত সংযোগ সড়কের দাবিতে এই মানব বন্ধনের আয়োজন করা হয়।

আন্যান্য দাবি গুলো হচ্ছে পৌর এলাকার রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, গ্যাস সমস্যার সমাধান, ইভটিজিং প্রতিরোধ, দূষনমুক্ত পরিবেশ ও ভেজাল ম্ক্তু খাবার ও পরিচ্ছন্ন শহর।

পরে এ দাবি সংবলিত একটি স্মারক লিপি স্থানীয় সংসদ সদস্য এম ইদ্রিস আলী ও জেলা প্রশাসকের কাছে প্রদান করা হয়।

মোহাম্মদ সেলিম, মুন্সিগঞ্জ প্রতিনিধি। ০১৯১১১৪২৬৭০
২৮-০৯-১০

[ad#co-1]

One Response

Write a Comment»
  1. koto andolon r koto sova i to hoy kintu er koytar result paoa jay?amra sobai nijeder sartho ta kei boro kore dekhi kintu desh keu vabi na!!protita andoloner pichonei kono na kono abong karo na karo kichu sartho lukie thake!!hayre-etai bangladesh!!