টঙ্গীবাড়ীতে ১শ’ দরিদ্র নারীর প্রশিক্ষন শুরু

ডিজিটাল বাংলাদেশ
রবিবার টঙ্গীবাড়ী উপজেলার পাঁচগাঁও আইডিয়াল মাঠে নারী ও শিশু কল্যাণ সমিতির আওতায় ১শ’ দরিদ্র নারীর উন্নয়নে আত্মকর্মস্থানের লক্ষ্যে সেলাইমেশিন প্রশিক্ষণ কর্মসূচীর শুরু হয়েছে। ডিজিটাল বাংলাদেশ গড়তে স্থানীয় সংসদ সদস্য ও হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি উপজেলা যুব উন্নায়ন অধিদপ্তরের মাধ্যমে ১৮শ’ নারীর কর্মসংস্থানের অংশ হিসাবে এ প্রশিক্ষন কর্মসূচীর উদ্যোগ গ্রহন করেছেন।

প্রশিক্ষণ শেষে প্রত্যেক সদস্যদের মধ্যে ১টি করে সেলাই মেশিন বিতরন করা হবে। টঙ্গীবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রায় ২শ’ নারী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বেলা ১২টায় নারী ও শিশু কল্যাণ সমিতি আহব্বায়ক লাবনী আক্তারের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল জলিল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফিরোজ আল মোজাহিদ স্বপন, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ সম্পাদক ওয়াহিদুর রহমান হাওলাদার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, পাঁচগাঁও ইউপি চেয়ারম্যান শেখ সেলিম প্রমুখ।

অনুষ্ঠান শেষে হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলির পক্ষে ফিরোজ আল মোজাহিদ স্বপন এই সংগঠনের সদস্যদের মধ্যে ১শ’ ছাতা বিতরন করেন।

মোহাম্মদ সেলিম, মুন্সিগঞ্জ প্রতিনিধি। ০১৯১১১৪২৬৭০
২৬.০৯.১০

[ad#co-1]

One Response

Write a Comment»
  1. Selay Mesin Prosikkhone – Eta Deser Jonno Mongol Boye Anbe,Asa Kori Emon Aro Kisu Kaj Kora Dorkar Amader Munshigonj Er Jonno.