মুন্সিগঞ্জে বিএনপির দু’গ্রুপে সংঘর্ষ : বিএনপি নেতাসহ আহত ৫

যুবদল নেতাসহ ৭ জনের নামে মামলা
মুন্সিগঞ্জ শহরের বাজার সংলগ্ন জুবলী রোডে পৌর নির্বাচনের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীর সমর্থিতদের উপর হামলার ঘটনায় শনিবার দুপুরে জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদসহ বিএনপির ৭ নেতাকর্মীর নামে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী ও শহর বিএনপির যুগ্ম সম্পাদক এনামুল হকের সমর্থক ৮ নং ওয়ার্ড বিএনপির সহসভাপতি আব্দুল হাকিম বাদী হয়ে ওই অভিযোগ দাখিল করেন।

শুক্রবার সন্ধ্যায় মুন্সিগঞ্জ পৌর কাউন্সিলর ও শহর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের ভাগ্নে যুবদল নেতা সুলতানের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় বিএনপির ৫ কর্মী রক্তাক্ত জখম হন।

শহীদুল কমিশনারের ভাগ্নে ও জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদের নেতৃত্বে শুক্রবার সন্ধ্যা সোয়া ৬ টায় ওই হামলার ঘটনা ঘটে। আহত আব্দুল হাকিম (৪৫), ফারুক (২৫), আতাউর রহমান (৩৫), রোজিনা আক্তার (২৬) ও মাসুমকে (২৫) মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মুন্সিগঞ্জ শহরের পৌর এলাকার দক্ষিন ইসলামপুরের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী এনামুল হক মুন্সিগঞ্জ শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক। তিনি সম্প্রতি আসন্ন পৌর নির্বাচনে দক্ষিন ইসলামপুর এলাকায় কাউন্সিলর প্রার্থী হওয়ার জন্য প্রচারে নামলে বর্তমান কাউন্সিলর শহীদুল ইসলামের সঙ্গে বিরোধ বাঁধে। সাম্প্রতিক কালে এই দু’বিএনপি নেতার দু’গ্র“পের মধ্যে একাধিক হাঙ্গামা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এব্যাপারে সুলতান আহমেদ ও এনামুল হকের সাথে যোগাযোগ করে কথা বলা সম্ভব হয়নি। সদর থানার ওসি শহিদুল ইসলামঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পাওয়া গেছে তদন্ত চলছে। এই নিয়ে এলাকায় কিছু উত্তেজনাও চলছে।

মোহাম্মদ সেলিম মুন্সিগঞ্জ প্রতিনিধি। ০১৯১১১৪২৬৭০

[ad#co-1]