প্রবাসীদের সম্মানে মুন্সীগঞ্জ বিক্রমপুর সোসাইটি জাপান এর ইফতার মাহফিল

মুন্সীগঞ্জ-বিক্রমপুর সোসাইটি জাপান, প্রবাসীদের সম্মানে রবিবার এক ইফতার মাহফিলের আয়োজন করে। সাইতামা কেন মিসাতো সিটির তাকানো বুনকা সেন্টারে আয়োজিত এই ইফতার মাহফিলে বাংলাদেশ দূতাবাসের উর্ধ্বতন কর্মকর্তাগন, বিভিন্ন প্রবাসী পত্রিকার সম্পাদক ও প্রতিনিধিগন, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রধান দুটি রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, আঞ্চলিক, ব্যবসায়িক নেতৃবৃন্দসহ সর্বস্তরের প্রবাসী এবং অন্যান্য বিভিন্ন মুসলিম দেশের নাগরিকরাও ইফতার মাহফিলে শরীক হন।

বিক্রমপুরের আয়োজনে সর্বদাই নতুনত্ব ও মুখরোচক খাবার প্রবাসীদের কাছে বিশেষভাবে পরিচিত। বিক্রমপুরবাসীগনও তাদের ঐতিহ্য বজায় রেখে প্রবাসীদের বাসনা পূর্ণ করেন। রবিবারের আয়োজনও তার ব্যাতিক্রম ছিলনা। খাবারের মেনুতে ছিল নতুন নতুন সব খাবারের সমাহার।

বিপুল সংখ্যক প্রবাসী বিক্রমপুরবাসীর চমৎকার আয়োজনে সাড়া দেন। তাকানো বুনকা সেন্টারে যাতায়াত ব্যবস্থা নাজুক হলেও প্রবাসীরা অনেক কষ্ট স্বীকার করে মুন্সীগঞ্জ-বিক্রমপুরের ইফতারে উপস্থিত হন। একই দিন একাধিক আয়োজন থাকা সত্বেও বিক্রমপুর সোসাইটির ইফতারে প্রায় পাঁচ শতাধিক অতিথি আসেন।

প্রবাসী সিআইপি আহসান হাবীব এবং সর্দার নূরুল ইসলাম বলেন, এই আয়োজনটি যদি টোকিওর কেন্দ্রস্থলের কোথাও হতো তাহলে এর দেড় গুন লোক উপস্থিত হতেন। প্রবাসী সিআইপি এম ডি এস ইসলাম নান্নু জানান অতিথিরা যেন কোন কিছুতেই অভাব বোধ না করেন সেদিকে নজর দেয়া হয়েছে। ভবিষ্যতে এই ধারাবাহিকতা বজায় থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

সোর্সঃ কমিউনিটি রিপোর্ট

[ad#co-1]