বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নেই তাঁর আত্মা শান্তি পাবে

মুন্সিগঞ্জ সোনালী ব্যাংকে ইফতারপার্টি
ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি ও সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়ন প্রধান উপদেষ্টা আমিনুল হক বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নই হবে তাঁর আত্মার বড় শান্তি। তাই বঙ্গবন্ধুর সোনারবাংলা গড়ে তুলতে সকলকে মেধার সঠিক প্রয়োগ করতে হবে দেশপ্রেম নয়ে। তিনি রবিবার মুন্সিগঞ্জ শহরের সোনালী ব্যাংক ভবনে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত ইফতারপূর্ব আলোচনায় প্রধান অতিথির ভাষণে একথা বলেন। এতে সভাপতিত্ত্ব করেন মুন্সিগঞ্জ আঞ্চলিক ব্যবস্থাপক এজিএম মো.জহিরুল ইসলাম। এই অনুষ্ঠানে আরও অংশ নেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির উপদেষ্টা ও জেলা শ্রমিকলীগের নেতা এটিএম দেলোয়ার হোসেন, সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়ন সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসান খসরু এবং সোনালী ব্যাংক মুন্সিগঞ্জ শাখার ব্যবস্থাপক গিয়াসউদ্দিন মাহমুদ ব্যংকের বিভিন্ন পর্যায়ের কমকর্তাবৃন্দ।

স্থানীয় সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়ন ও সোনালী ব্যাংক বঙ্গবন্ধু কতৃক আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সভাপতি ও পিপি এ্যাডভোকেট আব্দুল মতিন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক আহ্বায়ক মোহাম্মদ হোসেন বাবুল, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ কাদের মোল্লা, কেন্দ্রীয় যুবলীগ নেতা ফয়সাল বিপ্লব, শামসুল কবির মাস্টার প্রমুখ।

এছাড়া মিরকাদিম পৌর মেয়র মোহাম্মদ হোসেন রেনু, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট আর্শেদ উদ্দিন চৌধুরী, মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, সাধারণ সম্পাদক তানভীর হাসান ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপনসহ নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মোহাম্মদ সেলিম, মুন্সিগঞ্জ প্রতিনিধি। ০১৯১১১৪২৬৭০
০৫.০৯.১০

[ad#co-1]