নারায়ণগঞ্জে ব্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই: আটক ২

শনিবার রাত সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ শহরের পাইকারি ব্যবসা কেন্দ্র নিতাইগঞ্জে এক ব্যবসায়ীর নগদ প্রায় ১৪ লাখ টাকা ও ভোজ্যতেলের ১শ টি ও ময়দার ২০টি ডিও লেটার ছিনতাই হয়েছে। এ সময় ওই ব্যবসায়ীর চিৎকারে আশপাশের লোকজন মোটরসাইকেলসহ দুই ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দেয়। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। অপর মোটরসাইকেল আরোহী দুই ছিনতাইকারী টাকা নিয়ে পালিয়ে যায়। গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হলো- মুন্সিগঞ্জের গজারিয়া এলাকার বাবুল হোসেনের ছেলে রাজু ও ঢাকার লালবাগ এলাকার জাহিদ।

জানা গেছে, শনিবার রাত সাড়ে ১১টায় শহরের নিতাইগঞ্জ ঋষিপাড়া এলাকার ৫নং আর কে দাস রোড এলাকার আশা ট্রেডার্সে মোটরসাইকেল আরোহী ৪ ছিনতাইকারী হানা দেয়। ছিনতাইকারীরা ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মোহাম্মদ আলীকে অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় ক্যাশ বাক্সে থাকা নগদ ১৩ লাখ ৮০ হাজার টাকা ও ভোজ্যতেলের ১শ টি ডিও ও ময়দার ২০টি ডিও লেটার ছিনতাই করে নিয়ে যায় তারা। এ সময় ব্যবসায়ী মোহাম্মদ আলীর চিৎকারে আশপাশের লোকজন ধাওয়া দিয়ে মোটরসাইকেল (ঢাকা মেট্রো-ল-১৩-১৯৯৯)-সহ দুই ছিনতাইকারীকে আটক করে। অন্য দুই ছিনতাইকারী মোটরসাইকেলযোগে পালিয়ে যেতে সক্ষম হয়। উত্তেজিত জনতা ছিনতাইকারী রাজু ও ঢাকার লালবাগ এলাকার জাহিদকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। তাদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মোটরসাইকেল আরোহী ৪ ছিনতাইকারী ব্যবসায়ীকে জিম্মি করে ১৩ লাখ ৮০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে। ছিনতাই হওয়া টাকা ও মালামাল উদ্ধার এবং ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

[ad#co-1]