বগুড়া ও মুন্সীগঞ্জে বিএনপি নেতা রফিক ও মোয়াজ্জেমের বিরুদ্ধে জিডি

শেখ হাসিনাকে হত্যার হুমকি
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে বৃহস্পতিবার বিএনপি নেতা ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ও শাহ মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে বগুড়ার আদমদীঘি ও মুন্সীগঞ্জের লৌহজংয়ে জিডি হয়েছে। এছাড়া মানিকগঞ্জের মামলায় সিঙ্গাইর থানাকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

বগুড়া : বিএনপি আয়োজিত ঢাকার মুক্তাঙ্গনের জনসভা থেকে বিএনপি নেতা ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ও শাহ মোয়াজ্জেম হোসেন কর্তৃক আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রাণনাশের হুমকি দেওয়ার ঘটনায় বগুড়ার আদমদীঘি থানায় ওই দুই নেতার বিরুদ্ধে জিডি করা হয়েছে। বৃহস্পতিবার বগুড়ার সান্তাহার পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ সান্তাহার পৌর শাখার সভাপতি আসলাম সিকদার বাদী হয়ে এ জিডি করেছেন।

লৌহজং (মুন্সীগঞ্জ) :
শ্রীনগর থানায় বৃহস্পতিবার দুপুরে জিডি হয়েছে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ও বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে এ জিডি করেছেন শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ঢালু।

মানিকগঞ্জ : দায়ের হওয়া মামলায় গতকাল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান ভূঁইয়া মানিকগঞ্জের সিঙ্গাইর থানার অফিসার ইনচার্জকে আইনগত ব্যবস্থা নেওয়ার আদেশ দিয়েছেন। এ আদেশে সন্তোষ প্রকাশ করেছেন মামলার বাদী ও তার পক্ষের আইনজীবী। অন্যদিকে বিএনপির আইনজীবীরা এ মামলাকে রাজনৈতিক এবং আদেশকে প্রভাবিত করা হয়েছে বলে অভিযোগ করেছেন। গত ২৭ জুলাই সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মাজেদ খান বাদী হয়ে মানিকগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ নং আদালতে মামলা দায়ের করেন। বিচারক আক্তারুজ্জামান ভূঁইয়া বাদীর জবানবন্দি গ্রহণ করে গতকাল বাদীর উপস্থিতিতে আদেশ দেন। আদেশে বলা হয়েছে, মামলাটি ইচ্ছা করলে তদন্তপূর্বক আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে পারবেন।

[ad#co-1]