অভিনয়েও নামছেন মাহী বি চৌধুরী

রাজনীতির পাশাপাশি টিভি অনুষ্ঠান নির্মাণ ও উপস্থাপনার সঙ্গে নিজেকে সম্পৃক্ত রাখলেও এবার অভিনয় শুরম্ন করছেন মাহী বি চৌধুরী। জানা যায়, সাবেক এ সংসদ সদস্য এবার একটি নাটকে নিজের নাম ভূমিকায় অভিনয় করবেন। নাটকের নাম_ পাঙ্খা। অনুরূপ আইচ রচিত নাটকটি পরিচালনা করবেন নোমান রবিন। আগামী ২ আগস্ট থেকে নাটকের শূটিং শুরম্ন হবে।

জানা যায়, মাহী বি চৌধুরী বর্তমানে একটি রিয়্যালিটি শো নির্মাণের সঙ্গে যুক্ত আছেন। দেশের বিভিন্ন বসত্মিতে বসত্মিতে ঘুরে ঘুরে সস্নাম কুইন নামের এ অনুষ্ঠানটি নির্মাণ করছেন তিনি। কিছুদিনের মধ্যেই একটি স্যাটেলাইট চ্যানেলে এ অনুষ্ঠানটির প্রচার শুরম্ন হবে। এই অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত করেই রচিত হয় নাটকটি। এতে মাহীর সঙ্গে তাঁর স্ত্রী আশফাহ হক লোপাও অভিনয় করবেন। হঠাৎ অভিনয় প্রসঙ্গে মাহী বি চৌধুরী বলেন, আমার বর্তমান কাজের সঙ্গে যাচ্ছিল বলেই নাটকটিতে অভিনয় করতে রাজি হলাম। আশা করি সবমিলিয়ে নাটকটি ভাল হবে। নাটকের পাঙ্খা চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় নাট্যাভিনেত্রী ফারহানা মিলি।

নাটকের গল্পে দেখা যাবে, পাঙ্খা এক বসত্মির মেয়ে। যার চলাফেরা অনেকটাই ছেলেদের মতো। আবার সে নিজের সংসারও গুছিয়ে রাখে। কিন্তু একসময় সস্নাম বিউটি প্রতিযোগিতায় অংশ নিয়ে পাঙ্খা বিউটি কুইন হয়ে যায়। পাল্টে যায় তার জীবনধারা। আর এই বিউটি কুইন হতেই সহযোগিতার হাত বাড়িয়ে দেন মাহী বি চৌধুরী।

[ad#co-1]