রুমানার প্রেমিক পুরুষ

রুমানার একজন প্রেমিক পুরুষ রয়েছেন। যার সঙ্গে তার বেশ ভাব। তাকে নিয়ে রুমানার স্বপ্নও বেশ। উচ্ছল প্রকৃতির রুমানার এই প্রেমিক পুরুষটি হলো শাকিব খান। কিন্তু শাকিব তো অনেকদিন ধরে অপুর প্রেমে মশগুল, যা আশপাশের সবাই জানেন। কিন্তু তা মানতে রাজি নন রুমানা।

অনেকটা জোর করেই তিনি তার প্রেমিক পুরুষ শাকিব খানের ভালবাসা চান। এমন গল্প নিয়েই ব্যাংককে চিত্রায়িত হয়েছে ছবি ‘প্রেমিক পুরুষ’। সাদিয়া সোহান কথাচিত্রের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন আনোয়ার হোসেন মিন্টু। রকিবুল আলম রাকিবের পরিচালনায় শাকিব, রুমানা এবং অপু বিশ্বাস ছাড়া এ ছবিতে আরও অভিনয় করেছেন ডন, কাবিলা, ইলিয়াস কোবরা, মিশা সওদাগর, আহমেদ শরীফ, মিজু আহমেদ, আবুল হায়াতসহ অনেকে। ছবিটি সম্পর্কে রুমানা বলেন, বেশ ভাল একটি ছবি হয়েছে ‘প্রেমিক পুরুষ’। এতে শাকিব-অপুর সঙ্গে ব্যাংককে একসঙ্গে কাজ করেছি। শুটিংকালে আমরা বেশ মজা করেছি। শাকিব-অপুর সঙ্গে অভিনীত এই ছবিটি আমার তৃতীয় ছবি। চলতি বছরের ফেব্রুয়ারিতে রুমানা অভিনীত প্রথম ছবি মুক্তি পেয়েছে ‘প্রেমে পড়েছি’।

এতে তার বিপরীতে অভিনয় করেছেন শকিব খান, সঙ্গে ছিলেন অপু। ‘প্রেমে পড়েছি’ ছবিটি পরিচালনা করেছেন শাহাদাত হোসেন লিটন। ছবিটি বছরের সর্বাধিক ব্যবসা সফল ছবি হিসেবে বলে জানায় একাধিক সূত্র। যদিও সমপ্রতি ছবিটি পাইরেসি হয়ে গেছে বলে প্রযোজক অভিযোগ করেছেন। রুমানা অভিনীত মুক্তিপ্রাপ্ত এর পরের ছবি ‘ভালবাসলেই ঘর বাঁধা যায় না’। ছবিটি পরিচালনা করেছেন গুণী পরিচালক জাকির হোসেন রাজু। এই ছবিতেও রুমানার সঙ্গে ছিলেন শকিব খান-অপু বিশ্বাস। গত মাসে মুক্তিপ্রাপ্ত এই ছবিটির ব্যবসায়িক রিপোর্টও বেশ ভাল। সেই ধারাবাহিকতায় এবার আসছে রুমানা অভিনীত ছবি ‘প্রেমিক পুরুষ’। এই ছবিটি নিয়ে রুমানা বেশ আশাবাদী। আসছে মাসের প্রথম সপ্তাহে ছবিটি প্রেক্ষাগৃহে আসবে। এদিকে রুমানা বর্তমানে অভিনয় করছেন মোস্তাফিজুর রহমান মানিকের ‘মা আমার চোখের মণি’সহ আরও কয়েকটি ছবিতে। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে এফআই মানিকের ‘এদেশ তোমার আমার’। এছাড়া সমপ্রতি কিছু ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন রুমানা। ছবিগুলো সম্পর্কে শুটিং শুরু না হওয়া পর্যন্ত কিছু বলতে চাচ্ছেন না তিনি। বর্তমানে ছবির পাশাপাশি নির্মিত বেশ কয়েকটি একক এবং ধারাবাহিক নাটকে নিয়মিত টেলিভিশনের পর্দায়ও রয়েছেন রুমানা।

[ad#co-1]