গজারিয়ায় বাস কাউন্টারে সুপারভাইজার খুন

আ’লীগ নেতাকে হত্যার চেষ্টা
উপজেলার ভবেরচরে শনিবার রাতে খুন হয়েছেন বাস সুপারভাইজার হাবিবুর রহমান হাবিব (২৮)। গতকাল সকালে ঢাকা-দাউদকান্দি বাস কাউন্টারের ভেতর থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়। এদিকে পৃথক ঘটনায় আ’লীগ নেতাকে গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানান, শনিবার সন্ধ্যা সাতটা পর্যন্ত হাবিব কাউন্টারে কাজ করছিলেন। স্থানীয় বাস মালিক সমিতির নেতা আমানউল্লাহর মতে, বাস শ্রমিক সমিতির কোন্দলের কারণে হাবিব খুন হতে পারেন। থানায় মামলা হয়েছে।

এদিকে পূর্বশত্রুতার জের ধরে উপজেলার বাউশিয়া গ্রামে আ’লীগ নেতা আবদুল কাদিরকে গলা কেটে হত্যার চেষ্টার ঘটনায় র্যাবের হস্তক্ষেপে মামলা নিয়েছে পুলিশ। কিন্তু আসামিদের গ্রেফতার না করায় এ সুযোগে তারা আ’লীগ নেতার পরিবারকে হুমকি দিচ্ছে। এতে আতঙ্কে রয়েছে আ’লীগ নেতার পরিবার।

জানা গেছে, গত ২৪ মে রাতে বাউশিয়া গ্রামের আবদুল কাদিরকে একই গ্রামের আ’লীগ সন্ত্রাসী শামিম, রফিক ও জুয়েলের নেতৃত্বে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা চালায়। এ সময় পথচারী দেখে ফেললে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। তার পারিবারিক সূত্র জানায়, বিদেশে যাওয়ার জন্য এক লাখ ৩০ হাজার টাকা নিয়ে বড় বোনের বাসায় যাওয়ার পথে সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়ে ওই টাকা ছিনিয়ে নিয়ে যায়।

[ad#co-1]