চ্যানেল আইতে ফ্যান ক্লাব টুর্নামেন্ট আজ

বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল রিয়েলিটি শো ‘ফ্যান ক্লাব টুর্নামেন্ট’ (এফসিটি)। অনুষ্ঠানটি চ্যানেল আইতে প্রচার হবে আজ রাত ৭টা ৫০ মিনিটে। উপস্থাপনা ও পরিচালনা করছেন তরুণ জুটি মাহী বি. চৌধুরী ও আসফাহ হক লোপা। ৫ জনের ১৬টি দল নিয়ে এগুচ্ছে এই রিয়েলিটি শোর কার্যক্রম। এ দলগুলো পর্যায়ক্রমে অগ্রসর হবে সুপার এইট, সেমি ফাইনাল এবং ফাইনাল রাউন্ডে।

১৬টি দলের সেলিব্রিটিরা হচ্ছেন- মৌসুমী, ফেরদৌস, শমী কায়সার, কুসুম সিকদার, মোস্তফা সরয়ার ফারুকী, ইমন, তিশা, মোশাররফ করিম, বিন্দু, তিন্নি, দিপা খন্দকার, নোবেল, অপূর্ব, সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু, শাফিন আহমেদ ও নওশিন।

[ad#co-1]

One Response

Write a Comment»
  1. মনটা ভীষণ খারাপ আমার। আমার দেশ এগিয়ে যাচ্ছে। স্ট্রিট স্মার্টনেস, ক্রিয়েটিভিটি !

    লজ্জ্বা করে না এমন ধরণের অনুষ্ঠান প্রচার করার জন্য, যেখানে বিচারক বলেন, হাত ব্যবহার না করে কিক দিয়ে দলের মানুষগুলোকে ফেলে দাও। অধবা একজনের উপর দলের বাকি পাচ জন উঠে নাচানাচি করো – আমাদের জনপ্রিয় শাফিন আহম্মেদ এটা করতে বলেন! আহা, আচ্ছা, শাফিন আহম্মেদ আপনার নিজের ছেলের উপর যদি কেউ উঠে এমন ধরণের নাচানাচি করতো, আপনার বাবা হয়ে কেমন লাগতো।

    অতি সাধারণ মানুষ আমি। অত টাকা পয়সা নাই আমার; অমন হয়তো স্ট্রিট স্মার্টনেস, ক্রিয়েটিভিটি আমার নাই! কিন্তু নিজের ভাষা, সংস্কৃতি, ঐতিহ্য আমি ভুলি নাই, আমি কখনও শিখি নাই, স্মার্টনেস হওয়ার জন্য কাউকে কিক দিতে হয়! তাই হয়তো আজ দেশ ছেড়েছি… আছি অনেক ভালো আছি, কস্ট হয়! নিজের দেশ ত! এক সময় ওই সবুজ পাসপোর্ট টা ছিল।

    ঘুমুতে পারছি না, কেন যে অনুষ্ঠানটা দেখলাম। না দেখলেই বেশ ভালো ছিল। আল্লাহর কাছে দোয়া করি, আপনাদের সুবুদ্ধি দিক।