পদ্মা সেতুর দুই পাশে স্থায়ী বাঁধ নির্মাণ হবে _গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মান্নান খান বলেছেন, পদ্মা সেতুর দুই পাশে প্রায় ১০ কিলোমিটার এলাকাজুড়ে স্থায়ী বাঁধ নির্মাণ করা হবে। এর ফলে মুন্সীগঞ্জ জেলার মাওয়া-শ্রীনগর, ঢাকা জেলার দোহার-নবাবগঞ্জ পদ্মার ভাঙনের হাত থেকে রক্ষা পাবে। তিনি গত শনিবার ঢাকার দোহারের প্রত্যন্ত অঞ্চলের পদ্মা ভাঙনকবলিত বাহ্রা হাবিল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মন্ত্রী দেশে বিদ্যুতের সমস্যার কথা তুলে ধরে বলেন, বিদ্যুৎ খাতে গত জোট সরকারের ব্যাপক দুর্নীতির কারণে দেশ আজ ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন।

বিদ্যুতের পরিস্থিতি নিরসনে আরো সময় লাগবে বলে তিনি জানান। বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও বাংলাদেশ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সহসভাপতি নির্মল রঞ্জন গুহের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মাহাবুবুর রহমান, প্রতিমন্ত্রীর স্ত্রী সৈয়দা হাসিনা মান্নান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্রনাথ দত্ত, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী আহসান খোকনসহ বিদ্যালয় প্রতিষ্ঠাকালীন সদস্যরা। পরে প্রধান অতিথি প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

[ad#co-1]