মুন্সীগঞ্জে বাড়ি দখল ! এখনও কেউ গ্রেফতার হয়নি

সদর উপজেলার কাজী কসবা গ্রামে বাড়ি দখলের ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি। তবে এই নিয়ে ক্ষোভ ছড়িয়ে পড়েছে। অভিযোগ রয়েছে উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহম্দে কালামের ইন্ধনে তাঁর ভাইসহ ২শ’ ক্যাডার এই বাড়ি দখলের ঘটনায় জড়িত। সোমবার আদালতে মামলা দায়ের করলেও কেউ গ্রেফতার হয়নি। পুলিশের ভূমিকায়ও অসন্তোষ প্রকাশ করেছে বাদী পক্ষ।

মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ বাড়ির মালিকের দায়ের করা এজহারের ভিত্তিতে মামলা নিতে অস্বীকৃতি জানালে সোমবার মুন্সীগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করা হয়েছে। দখলকৃত বাড়ির মালিক ট্রাক চালক এছাক মিয়া বাদী হয়ে মুন্সীগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মনছুর আহমেদ কালামের ভাই মোঃ মনিরকে প্রধান আসামি করে ২শ’ ক্যাডারের বিরুদ্ধে ওই মামলা করেন।

শনিবার ভোরে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমেদ কালামের ভাই মোঃ মনিরের নেতৃত্বে ২ শতাধিক ক্যাডার হামলা চালায়। ওই সময় অস্ত্রের মুখে ক্যাডাররা কাজী কসবা গ্রামের ট্রাক চালক এছাক মিয়ার পরিবারকে জিম্মি করে। পরে তার বাড়ির ২টি ঘর ভেঙ্গে মাটির সঙ্গে গুঁড়িয়ে দেয়। এ সময় বাড়ির মালিকের স্কুলপড়ুয়া মেয়ে নাসরিন জাহানকে মারধর করা হয়। ঘটনার পর বাড়ির মালিক সদর থানায় এজহার দাখিল করেন। কিন্তু থানা পুলিশ মামলা না নিলে সোমবার আদালতে মামলা দায়ের করা হয়।

[ad#co-1]