হাবিবের সঙ্গীতায়োজন তৈরি হচ্ছে যৌথ গানের এলবাম

কৃষ্ণ, মায়া, ময়নাগো’র পর এবার আরেকটি যৌথ এলবাম তৈরি করছেন হাবিব ওয়াহিদ। এইচ ডবিস্নউ প্রোডাকশন ভলিউম-১ নামের এ যৌথ গানের এলবামটি আসছে পয়লা বৈশাখে সঙ্গীতার ব্যানারে বাজারে আসবে। এলবাম প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে হাবিব বলেন, আমার নিজের একক এলবাম ও চলচ্চিত্রের সঙ্গীতায়োজন করা নিয়ে এতই ব্যস্ত ছিলাম যে এতদিন কোন যৌথ গানের এলবাম তৈরি করতে পারিনি। এখন সব কাজ গুছিয়ে এনেছি। তাই কিছুটা অবসরও পেয়েছি। এই অবসর সময়ের মাঝেই নতুন যৌথ গানের এলবামটি তৈরি করছি। এলবামে সর্বমোট ১০টি গান থাকবে। প্রতিটি গানের কথা ও সুর আমার করা। এলবামে গান করবেন ফেরদৌস ওয়াহিদ, নির্ঝর ও সোনিকা, আর কয়েকজন শিল্পী গান করতে পারে। তবে তা এখন চূড়ান্ত হয়নি। পয়লা বৈশাখে এলবামটি বাজারে আসতে পারে।

উল্লেখ্য, নির্মিতব্য এ যৌথ গানের এলবামটির সঙ্গীত প্রযোজনা করছে হাবিবের গড়া সঙ্গীত প্রযোজনা প্রতিষ্ঠান এইচ. ডবিস্নউ প্রোডাকশন।

সম্প্রতি হাবিব ছোট পর্দার কয়েকজন পরিচালকের নির্মিতব্য প্রথম চলচ্চিত্রের সঙ্গীতায়োজন করেছেন। আর তার সঙ্গীতায়োজনে চলচ্চিত্রগুলোতে গান করেছেন করা। এ প্রসঙ্গে হাবিব বলেন, সকাল আহমেদ ও রায়হান খানের যৌথ পরিচালনায় নির্মিতব্য ছবি ডেফোডিল ও মোস্তফা কামাল রাজের প্রজাপতি চলচ্চিত্র দু’টির সঙ্গীতায়োজন করছি। এ ছবিগুলো ছাড়াও আরও কয়েকটি চলচ্চিত্রের সঙ্গীতায়োজন করব। তবে সঙ্গীতায়োজনের বিষয়ে এখনও কোন চূড়ান্ত সিদ্ধান্ত নিইনি। তাই এ মুহূর্তে চলচ্চিত্রগুলোর নাম জানাতে পারছি না।

[ad#co-1]