সহ নায়িকাই থেকে যাচ্ছেন রুমানা

ঢাকার চলচ্চিত্রে বেশ কিছুদিন ধরেই দেখা যাচ্ছে ত্রিভুজ প্রেমের গল্প প্রাধান্য পাচ্ছে। আর এই ত্রিভুজ প্রেমের ছবিতে শাকিব খান-অপু বিশ্বাস জুটির সঙ্গে আরেকটি ‘প্যারালাল ক্যারেক্টার’-এ যোগ হয়েছে রুমানার নাম। শাকিব অপু বিশ্বাসের রুমানা ছাড়া অন্য কোনো নায়িকা মানানসই হচ্ছে না বলে নির্মাতারা এই তিনজনকে নিয়ে ত্রিভুজ প্রেমের ছবি বানাচ্ছেন।

কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত শাকিব, অপু, রুমানা অভিনীত প্রেমে পড়েছি ছবিটি ব্যবসা সফল হওয়ায় শাকিব খান, অপু ও রুমানাকেই নির্ভরযোগ্য নায়ক-নায়িকা হিসাবে মনে করছেন নির্মাতারা। এই তিন অভিনয়শিল্পীকে অচিরেই দেখা যাবে রকিবুল আলম রকিব পরিচালিত প্রেমিক পুরুষ ছবিতে।

সাদিয়া-সোহান কথাচিত্রের ব্যানারে নির্মিত ত্রিভুজ প্রেমের এই ছবিটি প্রযোজনা করেছেন আনোয়ার হোসেন মিন্টু। ছবিটি ইতিমধ্যে সেন্সরে জমা পড়েছে। সেন্সর সার্টিফিকেট পেলেই ছবি মুক্তির তারিখ ঘোষণা করবেন বলে জানালেন প্রযোজনা সংস্থা।

রুমানা বলেন, সত্যি কথা বলতে কি আমি চলচ্চিত্রে এসেছি শুধু মাত্র অভিনয় করার জন্য। নায়িকা হওয়ার জন্য নয়। ভালো চরিত্র পেলে যে কোনো চরিত্রে অভিনয় করতে আমার আপত্তি নেই। চলচ্চিত্র নিয়েই আপাতত আমার চিন্তাভাবনা।

[ad#co-1]