আফ্রার জন্য ভালোবাসা

ক্যান্সার আক্রান্ত শিশু আফ্রার সাহায্যার্থে গতকাল আয়োজিত কনসার্টে সংগীত পরিবেশন করেন ফেরদৌস ওয়াহিদ ও হাবিব।

আফ্রার এখন সবচেয়ে বেশি প্রয়োজন সবার ভালোবাসা। তাই যেন ন্যান্সি প্রথমেই গেয়ে উঠলেন ‘পৃথিবীর যত সুখ যত ভালোবাসা’। পরের গানটি ‘হাওয়ায় হাওয়ায় দোলনা দোলে’। আমরা সেই দোলনায় আবারও দেখতে চাই হাসিমুখে দোল খাচ্ছে আফ্রা।
চার বছরের ছোট্ট শিশু আফ্রা আনজুম প্রীতা দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার সাহায্যার্থে গতকাল বৃহস্পতিবার গুলশানের ক্যাডেট কলেজ ক্লাবে কনসার্ট আয়োজন করেছিল আর্থ-সামাজিক উন্নয়নমূলক সংগঠন ‘ক্যাডেটস ৮৪’। এতে সংগীত পরিবেশন করেন ফেরদৌস ওয়াহিদ, হাবিব, বালাম, ন্যান্সি ও জুলি। প্রথমেই ন্যান্সির সুললিত কণ্ঠের সংগীতের পর মঞ্চে উপস্থিত হন হাবিব। তারপর ফেরদৌস ওয়াহিদ এসে যোগ দিলে জমে ওঠে কনসার্ট। এ সময় আফ্রার জন্য হাবিব এক লাখ টাকা প্রদান করেন। এরপর একে একে গান গেয়ে শোনান বালাম ও জুলি।
জীবন বাঁচানোর লক্ষ্যে আয়োজিত এ কনসার্টের মিডিয়া পার্টনার ছিল কালের কণ্ঠ ও রেডিও টুডে। কমিউনিকেশন পার্টনার ছিল ম্যাট্রিক্স সলিউশন।
আফ্রার বাবা মো. দিদার জানান, আফ্রার চিকিৎসার জন্য প্রায় ৫০ লাখ টাকা প্রয়োজন। তার সাহায্যার্থে ‘নো চ্যালেঞ্জ’ নামে আমেরিকাভিত্তিক সফটওয়্যার ডেভেলপ কম্পানি একটি ওয়েবসাইট খুলেছে। িি.িংধাবধভৎধ.রহভড়_এই ওয়েবসাইটের সহায়তায় আফ্রাকে সাহায্য করা যাবে। এ ছাড়াও আফ্রাকে সাহায্য করা যাবে এই ঠিকানায় : জিন্নাত উর নাহার, সঞ্চয়ী হিসাব নম্বর ০০১৬-০৩১০০৩১২৬৮, ট্রাস্ট ব্যাংক, গুলশান করপোরেট শাখা, গুলশান, ঢাকা-১২১২।

[ad#co-1]