প্রধানমন্ত্রীর প্রেস সচিব বললেন জামায়াত-শিবির বিষধর সাপ

কাজী দীপু হ মুন্সীগঞ্জ থেকে: প্রধানমন্ত্রীর প্রেস সচিব আবুল কালাম আজাদ বলেছেন, জামায়াত-শিবিররা বয়সে ছোট বা বড় হোক তারা বিষধর সাপ। তাদের সঙ্গে ভালো ব্যবহার করে তাদের সুপথে আনা কখনো সম্ভব নয়।

গতকাল মুন্সীগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সোনারং প্রকাশনার উদ্যোগে ও মীর নাসিরউদ্দিন উজ্জল গ্রন্থিত মুক্তিযুদ্ধে মুন্সীগঞ্জ-বিক্রমপুর বইয়ের মোড়ক উšে§াচনের পর বক্তব্যে তিনি এ সব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি।

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মো. ইকবাল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ হোসেন বাবুল।


হুইপ এমিলি বললেন জামায়াতে ইসলামীর হাত থেকে ইসলামকে রক্ষা করতে হবে

কাজী দীপু হ মুন্সীগঞ্জ থেকে: জাতীয় সংসদের সরকারদলীয় হুইপ সাগুফতা ইয়াসমিন বলেছেন, জামায়াত ইসলামীর হাত থেকে ইসলামকে রক্ষা করতে হবে। তারা ধর্মকে ব্যবহার করে দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। মুক্তিযুদ্ধের সময় যেসব রাজাকার আলবদররা মুক্তিযোদ্ধাদের হত্যা করতে ও আনন্দ করতে মা-বোনদের পাকহানাদারদের কাছে তুলে দিয়েছিল তাদের মদদ দিয়েছিল এই জামায়াতের রাজাকাররা। গতকাল মুন্সীগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে সোনারং প্রকাশনার উদ্যোগে ও মীর নাসিরউদ্দিন উজ্জ্বল গ্রন্থিত মুক্তিযুদ্ধে মুন্সীগঞ্জ-বিক্রমপুর বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বইয়ের মোড়ক উন্মোচন করেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব আবুল কালাম আজাদ।

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মো. ইকবাল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন।

[ad#co-1]
[ad#co-1]