৫০ লাখ টাকার পুরস্কার নিয়ে চ্যানেল আইয়ে আসছে ‘ফ্যান ক্লাব টুর্নামেন্ট’

বিজয়ী দলের জন্য নগদ ৫০ লাখ টাকার পুরস্কার ঘোষণা দিয়ে চ্যানেল আইতে আসছে রিয়েলিটি শো ফ্যান ক্লাব টুর্নামেন্ট। প্রতিভাবান তরুণ সমাজকে খুঁজে বের করার জন্য এ রিয়েলিটি শো। মাহি বি চৌধুরীর পরিকল্পনায় এবং পরিচালনায় বিগ বাজেটের এ অনুষ্ঠানটি প্রযোজনা করবে ইমপ্রেস টেলিফিল্ম। আর আগামী মার্চ থেকে অনুষ্ঠানটি চ্যানেল আইতে সম্প্রচার শুরু হবে।

গতকাল চ্যানেল আই কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, মাহি বি চৌধুরী, উপস্থাপক আসফাহ হক লোপা প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ফান ক্লাব টুর্নামেন্টে-এ ট্যালেন্ট, স্ট্রিট স্মার্টনেস, ক্রিয়েটিভিটি এবং অন্যান্য যোগ্যতা প্রমাণে ৫ জনের একটি দল তাদেরই পছন্দের তারকাদের ফ্যান ক্লাব টুর্নামেন্ট হিসেবে এই আনন্দ যুদ্ধে অবতীর্ণ হবে। এতে অংশ নেয়ার জন্য যারা রেজিস্ট্রেশন করবে তাদের মধ্যে থেকে বেছে নেয়া হবে শ্রেষ্ঠ ১৬টি দলকে। এ ১৬টি দল থেকে শুরু হবে লীগ রাউন্ড, এর পর সুপার এইট, সেমি ফাইনাল এবং গ্র্যান্ড ফিনাল। আর শ্রেষ্ঠ দলটির জন্যই পুরস্কার হিসেবে রয়েছে নগদ ৫০ লাখ টাকা।

যেসব তারকা নিয়ে ফ্যান ক্লাব টুর্নামেন্ট গঠন করা হবে তারা হলেনÑ মৌসুমী, শাফিন আহমেদ, তিশা, মোশাররফ করিম, মোস্তফা সরওয়ার ফারুকী, নওশীন, শমী কায়সার, তিন্নি, আইয়ুব বাচ্চু, মিলা, অপূর্ব, কুসুম শিকদার, নোবেল, ইমন, ফেরদৌস ও বিন্দু।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, নির্বাচিত ১৬টি দলকে ৪টি গ্র“পে ভাগ করা হবে। প্রতি গ্র“পে ৬টি করে ৪ গ্র“পে মোট ২৪টি খেলা নিয়ে সাজানো হবে লীগ রাউন্ড। প্রতি দল এ রাউন্ডে ৩টি করে খেলার সুযোগ পাবে।

টিম সিলেকশন থেকে লীগ রাউন্ড শুরু হওয়া পর্যন্ত ১৫ দিনের গ্র“মিং সেশনের আয়োজন করা হবে। এ ১৫ দিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে গ্র“মিং সেশন। ঢাকার বাইরের দলগুলোর জন্য আবাসিক ক্যাম্পের ব্যবস্থা করবে অনুষ্ঠান আয়োজক কর্তৃপক্ষ।

One Response

Write a Comment»
  1. মনটা ভীষণ খারাপ আমার। আমার দেশ এগিয়ে যাচ্ছে। স্ট্রিট স্মার্টনেস, ক্রিয়েটিভিটি !

    লজ্জ্বা করে না এমন ধরণের অনুষ্ঠান প্রচার করার জন্য, যেখানে বিচারক বলেন, হাত ব্যবহার না করে কিক দিয়ে দলের মানুষগুলোকে ফেলে দাও। অধবা একজনের উপর দলের বাকি পাচ জন উঠে নাচানাচি করো – আমাদের জনপ্রিয় শাফিন আহম্মেদ এটা করতে বলেন! আহা, আচ্ছা, শাফিন আহম্মেদ আপনার নিজের ছেলের উপর যদি কেউ উঠে এমন ধরণের নাচানাচি করতো, আপনার বাবা হয়ে কেমন লাগতো।

    অতি সাধারণ মানুষ আমি। অত টাকা পয়সা নাই আমার; অমন হয়তো স্ট্রিট স্মার্টনেস, ক্রিয়েটিভিটি আমার নাই! কিন্তু নিজের ভাষা, সংস্কৃতি, ঐতিহ্য আমি ভুলি নাই, আমি কখনও শিখি নাই, স্মার্টনেস হওয়ার জন্য কাউকে কিক দিতে হয়! তাই হয়তো আজ দেশ ছেড়েছি… আছি অনেক ভালো আছি, কস্ট হয়! নিজের দেশ ত! এক সময় ওই সবুজ পাসপোর্ট টা ছিল।

    ঘুমুতে পারছি না, কেন যে অনুষ্ঠানটা দেখলাম। না দেখলেই বেশ ভালো ছিল। আল্লাহর কাছে দোয়া করি, আপনাদের সুবুদ্ধি দিক।