গজারিয়ায় চলন্ত মটরসাইকেলে বোমা হামালায় ৩ বিএনপি নেতা আহত

কাজী দীপু, মুন্সীগঞ্জ থেকে: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর ওয়াজের আলী উচ্চবিদ্যালয় সড়কে গত মঙ্গলবার রাতে চলন্ত মটরসাইকেলে বোমা হামলায় উপজেলা বিএনপির ৩ নেতা আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে উপজেলা বিএনপির প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার মাহতাবউদ্দিন মাসুমের অবস্থা আশঙ্কাজনক বলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় বিএনপি নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। আওয়ামী লীগ নেতা বাতেনের নেতৃত্বে সন্ত্রাসীরা এই বোমা হামলা চালায় বলে আহত বিএনপি নেতারা দাবি করেছেন।

জানা গেছে, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার মাহতাবউদ্দিন মাসুম, উপজেলা জাসাসের সভাপতি মফিজুল ইসলাম রনি ও বিএনপি নেতা নওশেদ মিয়া মটরসাইকেলে চড়ে ভবেরচর বাজার থেকে চরপাতালি গ্রামের বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে ওয়াজের আলী উচ্চবিদ্যালয় সড়কে পৌঁছলে তাদের লক্ষ্য করে পরপর ২টি বোমা নিক্ষেপ করে সন্ত্রাসীরা। বোমা বিস্ফোরণে ৩ বিএনপি নেতা মটরসাইকেল নিয়ে রাস্তার পাশে লুটিয়ে পড়ে।

আহত বিএনপি নেতা ইঞ্জিনিয়ার মাহতাবউদ্দিন মাসুম জানান, রাস্তার ঠিকাদারি কাজ নিয়ে আওয়ামী লীগ নেতা বাতেন, বিল্লাল, আবুল হোসেন ও লোকমানের সঙ্গে বিরোধ দেখা দেয়। সে সময় তাকে হত্যার হুমকি দেয়া হয়।

এ ঘটনায় তাদের অভিযুক্ত করে গজারিয়া থানায় জিডি করা হয়। এতে ক্ষুব্ধ হয়ে হামলাকারীরা এই বোমা হামলা চালায় বলে তিনি দাবি করেন।

গজারিয়া থানার এসআই নজরুল জানিয়েছেন, এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

[ad#co-1]