পালিয়ে বেড়াচ্ছে বাদীসহ ৩ ভাই, আসামীরা প্রকাশ্যে

সিরাজদিখানে বিএনপি কর্মীদের নামে মামলা করে বিপাকে হিন্দু সম্প্রদায়ের পরিবার
জান্নাতুল ফেরদোসৗ, মুন্সীগঞ্জ প্রতিনিধি
সিরাজদিখানের কাকালদি এলাকায় বিএনপি কর্মীদের নামে মামলা করে বিপাকে পড়েছে হিন্দু সম্প্রদায়ের একটি পরিবার। আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘুরলেও পুলিশ তাদের গ্রেফতার না করায় এ সুযোগে বাড়িতে হানা দিয়ে মামলা তুলে না নিলে মেরে ফেলার হুমকি দিচ্ছে বিএনপি কর্মীরা । এ অবস্থায় ওই পরিবারের বাদীসহ ৩ জন এখন পালিয়ে বেড়াচ্ছে।

জানা গেছে, প্রাবাসী স্বপন মন্ডল দেশে ফিরলে আজিজুল,তোফাজ্জল,মনি,দিনুসহ একদল বিএনপি কর্মী ৭০ হাজার টাকা চাদাঁ দাবী করে। এ ঘটনায় প্রবাসীর পরিবার থানায় চাদাঁবাজি মামলা করলে ক্ষুব্ধ বিএনপি কর্মীরা প্রবাসী স্বপন মন্ডলের স্কুল পড়–য়া ভাতিজি অসিনি রানী মন্ডলকে মালখানগর উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে জোরর্পর্বক অপহরন করে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে আসামীদের বিরুদ্ধে আরেকটি মামলা রুজু হয়। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও পুলিশ স্কুল ছাত্রীকে উদ্ধার করতে পারেনি। এ সুযোগে আসামীরা আদালত থেকে জামির নিয়ে ওই পরিবারের উপর হামলা চালিয়ে ৩ জনকে বেদম প্রহার করে ৩ লক্ষ টাকা চাদাঁ দাবী করে। এ ঘটনায় গত ৬ ডিসেম্বর ৩য় মামলা দায়ের করেন প্রবাসী স্বপন মন্ডল। কিন্তু এররপও পুলিশ আসামীদের গ্রেফতার না করায় আসামীরা মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করছে, নইলে মেরে ফেলার হুমকি দিচ্ছে।

বাদী স্বপন মন্ডল জানান, পুলিশ আসামীদের গ্রেফতার করছে না। তাদের অত্যাচারে ভাতিজি স্কুল ছাত্রীকে উদ্ধার করবো দুরের কথা এখন আমাদেরই পালিয়ে বেড়াতে হচ্ছে। পরিবার পরিজন ভুগছে চরম নিরাপত্তাহীনতায়। মামলার তদন্তকারী কর্মকর্তা আনোয়ারুল হক জানান, আসামীরা পলাতক রয়েছে, তাদের গ্রেফতারের জোর চেষ্টা করছে।

[ad#co-1]