আযিযুল হক কলেজ অধ্যাপক আরও ৩ দিনের রিমান্ডে

এ্যাটর্নি জেনারেলকে হত্যার হুমকি
বঙ্গবন্ধু হত্যা মামলার রায়ের দিন এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমকে চিঠির সঙ্গে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকির অভিযোগে জড়িত সন্দেহে গ্রেফতারকৃত জামা’আতে আহলে হাদিসের সেক্রেটারি জেনারেল ও বগুড়ার আযিযুল হক কলেজের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক রেজাউল করিমকে দ্বিতীয় দফায় আরও তিন দিনের রিমান্ডে নিয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা।

ডিবির সহকারী কমিশনার (এসি ডিবি) মাহফুজুর রহমান জানান, মঙ্গলবার তাকে রাজশাহীর চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করে ফের পাঁচ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানানো হয়। শুনানি শেষে বিচারক তিন দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন। মঙ্গলবার বিকেলেই তাকে জিজ্ঞাসাবাদের জন্য রাজশাহী মহানগর ডিবি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। রিমান্ডে তার কাছ থেকে কী ধরনের তথ্য পাওয়া গেছে জানতে চাইলে তদন্তের স্বার্থের কথা বলে এসি ডিবি তা সাংবাদিকদের জানাতে অপারগতা প্রকাশ করেন। তিনি বলেন, তদন্ত শেষ হলে এ বিষয়ে কথা বলা সম্ভব হবে।

উল্লেখ্য, গত ২৩ নবেম্বর রাতে তাকে বগুড়ার বাসা থেকে রাজশাহীতে তুলে আনা হয়। ২৫ নবেম্বর ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হলে আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করে।

[ad#co-1]