অ্যাটর্নি জেনারেলকে আবার হত্যার হুমকি

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমকে কাফনের কাপড় পাঠিয়ে আবার হত্যার হুমকি দেয়া হয়েছে। ডাকযোগে পাঠানো কাফনের কাপড়সহ একটি প্যাকেট বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে তার দপ্তরে এসে পৌঁছায়। এর সঙ্গে পাঠানো চিঠিতে ‘জামিয়া ইসলামী আল হোলহোলিয়া বাংলাদেশ’ নামের একটি সংগঠন মাহবুবে আলমকে এ হত্যার হুমকি দেয়।

বঙ্গবন্ধু হত্যা মামলার চূড়ান্ত রায় ঘোষণার মাত্র কয়েক ঘণ্টার মধ্যে তাকে এই হুমকি দেয়া হলো।
এ ব্যাপারে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম জানান, তাকে একটি চিঠি পাঠিয়েছে জামিয়া ইসলামী আল হোলহোলিয়া বাংলাদেশ। চিঠির ভেতরে এক টুকরা কাফনের কাপড় পাঠিয়ে তাকে হত্যার হুমকি দেয়া হয়েছে।
তিনি আরো জানান, চিঠিতে বলা হয়েছে ‘আপনি শেখ মুজিবের জন্য কাঁদেন কেন? শেখ রাসেলের জন্য কাঁদেন কেন? এদেরকে হত্যা করে ফারুক-রশিদ দেশপ্রেমিকের কাজ করেছে।’

তাদের ফাঁসি দেয়া হলে ২২ নভেম্বর জীবনের শেষ দিন হবে বলেও চিঠিতে উল্লেখ করা হয় বলে জানান মাহবুবে আলম। এর আগে ২৬ অক্টোবর অ্যাটর্নি জেনারেলকে হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়েছিল।

শাহবাগ থানার কতর্ব্যরত কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক মনির হোসেন বলেন, হত্যার হুমকির কথা জানিয়ে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে অ্যাটর্নি জেনারেলের সহকারী কবির আহমেদ বাদী হয়ে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

[ad#co-1]