মুন্সীগঞ্জে ইউএনওর বাড়ির কাছে বোমা বিস্ফোরণ

মুন্সীগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনের কাছে রোববার রাতে চার-পাঁচটি বোমা বিস্ফোরণ ঘটিয়েছে সরকারদলীয় সন্ত্রাসীরা। বোমার বিকট শব্দে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আশপাশের লোকজন আতঙ্কিত হয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বোমার আলামত সংগ্রহ করলেও কে বা কারা এ বোমা মেরেছে তা শনাক্ত করতে পারেনি। মুক্তারপুর বিসিক মাঠের গরুর হাটের ইজারা নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের দ্বন্দ্বের জের ধরে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ভয় দেখিয়ে বঞ্চিত আওয়ামী লীগ নেতাকর্মীরা এ ঘটনা ঘটাতে পারে বলে পুলিশ ও প্রশাসন ধারণা করছে।

সূত্র জানায়, মুক্তারপুর বিসিক মাঠে গরুর হাটের ইজারা পায় জিয়াউর রহমান অপু নামে এক আওয়ামী লীগ কর্মী। তিনি ১২ লাখ ৬১ হাজার টাকা সরকারি কোষাগারে পরিশোধ করলে তাকে লিখিতভাবে অনুমতি দেয় উপজেলা প্রশাসন। কিন্তু আওয়ামী লীগের অন্য একটি গ্রুপ সর্বোচ্চ দরদাতা টাকা পরিশোধ করেনি দাবি করে দ্বিতীয় দরদাতাকে ইজারা দেয়ার দাবি জানিয়ে রোববার বিকালে ও সোমবার উপজেলা পরিষদে উত্তেজনা পরিবেশ সৃষ্টি করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়না আহমেদ বোমা বিস্ফোরণের ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানান, বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করা হয়েছে।

[ad#co-1]