মুন্সিগঞ্জে সংবর্ধনা

জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে সংবর্ধনা শুরু হয়। স্বাগত বক্তব্য দেন প্রথম আলোর মুন্সিগঞ্জ প্রতিনিধি তানভীর হাসান। এরপর পরিবেশন করা হয় প্রথম আলোর গান ‘বদলে যাও, বদলে দাও’। জেলার ছয় উপজেলার ৩২৭ শিক্ষার্থীর হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসকের পক্ষে উপস্িথত অতিরিক্ত জেলা প্রশাসক বিজয় ভুষণ পাল বলেন, এই সংবর্ধনায় জিপিএ-৫ না পাওয়া শিক্ষার্থীরাও প্রেরণা পাবে। শুধু পুঁথিগত বিদ্যা অর্জন করলেই হবে না। সব বিষয়ে সমান দক্ষতা অর্জন করতে হবে।

জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শামসুল ইসলাম খান বলেন, ‘ভবিষ্যতে তোমরা সরকারের প্রশাসনে গিয়ে নদী ও সরকারি জমি দখলকারীদের বিরুদ্ধে কঠোর অভিযান চালাবে। তোমরা দেশের রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গনে নতুন ধারা সৃষ্টি করবে।’

অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন এ ভি জে এম সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়েশা খাতুন, গাদিঘাট ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক সোহরাব হোসেন, একটেলের নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জের এরিয়া ব্যবস্থাপক মো. শাহজালাল, শিক্ষার্থী সিদ্ধার্থ মল্লিক, রাবেয়া খাতুন ও জামিল হাসান।

অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন বন্ধুসভার অভিজিৎ দাস ও কাজী সোপা। অনুষ্ঠানে গান পরিবেশন করেন রুমা পাল এবং নৃত্য পরিবেশন করেন মুন্না, মনির, লিপু, সিমু, মুন্নী ও তমা।

[ad#co-1]