মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যানকে হাতুড়ি দিয়ে পিটিয়েছে আ’লীগ কর্মীরা

মুন্সীগঞ্জ সদরের মহাকালী ইউনিয়নের চেয়ারম্যান সোনা মিয়া ব্যাপারী ও ইউপি সচিব শফিকুল ইসলামকে রোববার বিকালে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। চৌধুরী বাজারের ইউনিয়ন পরিষদ থেকে রিকশাযোগে নিজ বাড়িতে ফেরার পথে পালবাড়ি এলাকায় তারা এ হামলার শিকার হন। আহত ইউপি চেয়ারম্যানকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় শামীম নামের এক আওয়ামী লীগ কর্মীকে গ্রেফতার করেছে। এদিকে ইউপি চেয়ারম্যানের ওপর সন্ত্রাসী হামলার খবর পেয়ে সাবেক উপমন্ত্রী আবদুল হাই, সদর ইউএনওসহ অন্য ব্যক্তিরা হাসপাতালে গিয়ে চিকিৎসার খোঁজখবর নেন।
আহত ইউপি সচিব শফিকুল ইসলাম জানান, বিকাল ৩টার দিকে রিকশায় চেয়ারম্যান সোনা মিয়া ব্যাপারীর সঙ্গে তিনি সাতানিখিল গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথে পালবাড়ির রাস্তায় ওঁৎ পেতে থাকা আওয়ামী লীগ সন্ত্রাসী নজরুল, সেলিম, শামীম ও কামরুল অতর্কিতে তাদের ওপর হামলা চালায় বলে তিনি অভিযোগ করেন। সন্ত্রাসীদের কিল-ঘুষি খেয়ে তিনি দৌড়ে পালাতে সক্ষম হলেও চেয়ারম্যানকে রিকশা থেকে নামিয়ে রাস্তায় ফেলে এলোপাতাড়ি হাতুড়ি দিয়ে বেধড়ক পেটানো হয়।
মুন্সীগঞ্জ সদর থানার সেকেন্ড অফিসার এসআই সুলতান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনার সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা জড়িত। থানায় মামলা হয়েছে।