মুন্সীগঞ্জে জামাই-শ্বশুর হত্যাকা- ২ জন গ্রেফতার আসামি ৫৪

মুন্সীগঞ্জ সদরের চরাঞ্চল জাজিরা গ্রামে জামাই-শ্বশুর হত্যাকা-ের ঘটনায় জড়িত ২ জনকে পুলিশ গতকাল বৃহস্পতিবার সকালে গ্রেফতার করেছে। এ ঘটনায় মোট ৫৪ জনের নামে মামলা করা হয়েছে। বাকিরা সবাই পলাতক।
পুলিশের হাতে গ্রেফতার হওয়া আসামিরা হলো আব্দুর রশিদ বেপারি (৩৫) ও আবু হোসেন বেপারি (২২)। পুলিশ জানায়, এ হত্যকা-ের সঙ্গে জড়িত এজাহারভুক্ত আসামি রশিদকে ভোরে নারায়ণগঞ্জের ফতুল্লাহ থেকে এবং আবু হোসেনকে গাজীপুর থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আলমাছ বেপারি ও শাহজাহান খাঁ হত্যাকা-ের দায়ে মামলা করা হয়েছে। শাহজাহান খাঁর স্ত্রী খুকুমনি বাদী হয়ে গত বুধবার রাতে সদর থানায় দুটি মামলা করেন। মামলায় খোরশেদ বেপারি, কমল বেপারি, সিরাজ বেপারি, মুজা বেপারি, রশিদ, আবু হোসেনসহ অজ্ঞাতনামা ৫৪ জনকে আসামি করা হয়েছে। এজাহারে রাজনৈতিক বিরোধের জের ধরে এ হত্যাকা- হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। বাদীপক্ষ থেকে বলা হয়, হত্যাকারীরা আওয়ামী লীগের লোক এবং হামলার শিকার হয়েছে বিএনপির নেতাকর্মী-সমর্থকরা।
এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, গ্রেফতার আতঙ্কে জাজিরা গ্রাম পুরুষশূন্য হয়ে পড়েছে। উল্লেখ্য, মুন্সীগঞ্জ সদর উপজেলার চরাঞ্চল আধারা ইউনিয়নের জাজিরা গ্রামে বুধবার ভোরে একদল সন্ত্রাসী প্রতিপক্ষ শ্বশুর আলমাছ বেপারি ও জামাই শাহজাহান খাঁকে গুলি করে হত্যা করে। এ সময় গুলিবিদ্ধ হয়ে ও ককটেলের আঘাতে কমপক্ষে ২৫ জন আহত হয়। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।