মুন্সীগঞ্জের ৬ উপজেলায় ৪১ জন চেয়ারম্যান প্রার্থী

আসন্ন উপজেলা নির্বাচনে মুন্সীগঞ্জের ছয়টি উপজেলায় বিভিন্ন দল থেকে ৪১ জন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন
মুন্সীগঞ্জ সদর উপজেলা থেকে আনিছ উজ্জামান (দোয়াত কলম), মজিবর রহমান (চাকা), মোহাম্মদ ফয়সাল (দেয়াল ঘড়ি), মোফাজ্জল হোসেন (আনারস), মো: শাহ আলম মল্লিক (মাছ), শাহজাহান শিকদার (ছাতা), মো: সালাউদ্দীন খান স্বপন (রিকশা) ও মো: হোসেন বাবুল (চেয়ার)।
গজারিয়া উপজেলা থেকে আ ক ম মোজাম্মেল হক (চেয়ার), আমিরুল ইসলাম (আনারস), মেজর (অব:) মো: জসীম উদ্দীন (দেয়াল ঘড়ি), মোতাহার হোসেন জাহাঙ্গীর (চাকা), মো: নজরুল ইসলাম সরকার (মাছ), মো: হাফিজুর রহমান খান (ছাতা) ও হুমায়ুন কবির সুজন (রিকশা)।
সিরাজদিখান উপজেলা থেকে আবদুস সালাম সরকার (চেয়ার), মহিউদ্দিন আহমেদ (আনারস), মো: আবদুল কুদ্দুস ধীরন (মাছ), মো: মোজাম্মেল তালুকদার (দেয়াল ঘড়ি) ও শাহজাহান (ছাতা)।
লৌহজং উপজেলা থেকে ফকির মোহাম্মদ আবদুল হামিদ (ছাতা), মো: ওসমান গনি তালুকদার (চেয়ার) ও মো: শওকত আলী বেপারী (আনারস)।
টঙ্গীবাড়ী উপজেলা থেকে আবু বাক্কার মল্লিক (দোয়াত কলম), ইঞ্জিনিয়ার কাজী আবদুল ওয়াহিদ (রিকশা), এ কে এম গোলাম কবির শিকদার (চেয়ার), এস এইচ এম এ মুকতাদির (ছাতা), ডা. আরশাদ ইকবাল (দেয়াল ঘড়ি), ডা. মো: হেদায়েতুল ইসলাম (আনারস), মো: জগলুল হালদার ভুতু (মাছ), মো: সিরাজুল ইসলাম খান সাজু কামাল (টেলিফোন) ও সৈয়দ সাব্বির হোসেন সাগর (চাকা)।
শ্রীনগর উপজেলা থেকে বেলায়েত হোসেন ঢালী (আনারস), কাজী আজিজুল হক লেবু কাজী (দেয়াল ঘড়ি), নূর মোহাম্মদ (দোয়াত কলম), মো: আওলাদ হোসেন (চেয়ার), মো: ইদ্রিস খান (কাপ-পিরিচ), মো: জাকির হোসেন (রিকশা), মো: শাহজাহান মিঞা (ছাতা), মো: সাইফুল ইসলাম (মাছ) ও মো: সামসুল আলম (চাকা) প্রমুখ।