প্রার্থীদের প্রচারে জমে উঠেছে লৌহজং

দীর্ঘ ১৮ বছর পর স্খানীয় সরকারের আওতাধীন তৃতীয় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে লৌহজংয়ে ছড়িয়ে পড়েছে নির্বাচনী উত্তাপ। প্রতীক বরাদ্দের পর থেকেই প্রার্থীদের গণসংযোগ আর প্রচারকাজে কর্মী-সমর্থক আর ভোটারদের মধ্যে শুরু হয়েছে উচ্ছ্বাস-উদ্দীপনা। প্রচণ্ড শীত উপেক্ষা করে শহর-গ্রাম চষে বেড়াচ্ছেন প্রার্থীরা। পুরুষ প্রার্থীদের পাশাপাশি বসে নেই মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরাও।
চূড়ান্ত প্রার্থী তালিকা অনুযায়ী ও উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন তিনজন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে সাত ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ফকির মো: আবদুল হামিদ (ছাতা), মো: ওসমান গণি তালুকদার (চেয়ার) ও শওকত আলী বেপারী (আনারস)।
ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন এম হারুনুর রশীদ (চশমা), তোফাজ্জল হোসেন তপন (বই), মো: আফজাল হোসেন (তালা), মো: জাকির হোসেন (ফুটবল), মো: ফজলুর রহমান (মাইক), মো: মেহেদী হাসান (উড়োজাহাজ) ও সেলিম আহমেদ মোড়ল (টিয়াপাখি)।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিচ্ছেন- কোহিনূর বেগম (হাঁস), জেবুন্নেসা শিমু (মোমবাতি), রানু আক্তার (চাবি), রিতা রানী চক্রবর্তী (পদ্মফুল) ও লাকী মল্লিক (আম)।