মুন্সীগঞ্জে উপজেলা চেয়ারম্যান – পদে ৫০ জনের মনোনয়ন দাখিল

উপজেলা নির্বাচনের গত শনিবার মনোনয়ন দাখিলের শেষ দিনে মুন্সীগঞ্জ জেলায় ৫০ জন চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন। ভাইস চেয়ারম্যান পদে পুরুষ ৫২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩৯ জন দাখিল করেছেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, এরমধ্যে সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৯ জন ও ভাইস চেয়ারম্যান পদে পুরুষ ১১ ও মহিলা পদে ১১ জন জমা দিয়েছেন। উল্লেখযোগ্য চেয়ারম্যান পদ প্রার্থী হচ্ছেন আ’লীগ নেতা আনিসুজ্জামান আনিস, গণফোরামের জেলা আহ্বায়ক মোহাম্মদ হোসেন বাবুল, শহর বিএনপির সভাপতি শাহজাহান শিকদার, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ফয়সাল আহমেদ বিপ্লব, বিএনপি নেতা এড. সালাউদ্দিন খান স্বপন ও ডা. জাহাঙ্গীর আলম।

গজারিয়া উপজেলায় চেয়ারম্যান পদে ১২ জন ও ভাইস চেয়ারম্যান পদে পুরুষ ৫ ও মহিলা পদে ৬ জন জমা দিয়েছেন। এর মধ্যে উল্লেখযোগ্য চেয়ারম্যান পদ প্রার্থী হচ্ছেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য হাফিজুর রহমান খান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, বাংলাদেশ হিমাগার মালিক সমিতির সভাপতি মেজর (অব.) জসিমউদ্দিন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা আলহাজ মোহাম্মদ কলিমউল্লাহ, ঢাকার ৫২ নং ওয়ার্ড কমিশনার ও যুবদল নেতা মোতাহার হোসেন জাহাঙ্গীর, রেফায়েত উল্লাহ। লৌহজং উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন ও ভাইস চেয়ারম্যান পদে পুরুষ ৬ ও মহিলা ৫ জন জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে উল্লেখযোগ্য লৌহজং উপজেলা আ’লীগ সভাপতি ফকির আব্দুল হামিদ, জেলা বিএনপির সহ-সভাপতি শাহজাহান খান, ওসমান গনি তালুকদার।

শ্রীনগর উপজেলায় চেয়ারম্যান পদে ১১ জন ও ভাইস চেয়ারম্যা পদে পুরুষ ৮ ও মহিলা ৭ জন জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে উল্লেখযোগ্য বিএনপি নেতা কাজী আজিজুল হক লেবু, উপজেলা আ’লীগের সহ-সভাপতি বেলায়েত হোসেন ঢালী ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, আ’লীগ নেতা সামসুল আলম সবজল, এড. শাহজাহান মিয়া। সিরাজদিখান উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন ও ভাইস চেয়ারম্যান পদে পুরুষ ৯ ও মহিলা ৫ জন জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে উল্লেখযোগ্য উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরণ, উপজেলা আ’লীগের গর সভাপতি মহিউদ্দিন আহমেদ, কালাম সরকার, টঙ্গিবাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে ১০ জন ও ভাইস চেয়ারম্যান পদে পুরুষ ১৩ ও মহিলা ৫ জন জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে উল্লেখযোগ্য উপজেলা আ’লীগ সভাপতি জগলুল হালদার ভুতু, জাপা নেতা আবু বাক্কার মল্লিক, এ কে এম গোলাম কবির, আ’লীগ নেতা সাব্বির হোসেন সাগর।